ঢাকা     শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

নাটোরে আ. লীগ নেতাকে গুলি করে হত্যা মামলায় গ্রেপ্তার ৪

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০০, ২ মে ২০২৪   আপডেট: ০৯:২৪, ২ মে ২০২৪
নাটোরে আ. লীগ নেতাকে গুলি করে হত্যা মামলায় গ্রেপ্তার ৪

মনজুর রহমান মঞ্জু। ফাইল ফটো

নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মনজুর রহমান মঞ্জু হত্যা মামলায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১ মে) বিকেলে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- লালপুর উপজেলার মো. সুমন (২৮), মো. লিটন (৪৪), মোহাম্মদ তমাল (২২) ও মোহাম্মদ রবিউল (৪৪)।

লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসিম আহমেদ বলেন, এ ঘটনায় বুধবার দুপুরে নিহতের ভাই মাসুদ রানা বাদী হয়ে ১৬ জনকে আসামি করে মামলা করেছেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেপ্তার করেছে।

এর আগে, মঙ্গলবার রাত ১১টার দিকে লালপুর উপজেলার গোপালপুর পৌরসভার আজিমপুর রেলস্টেশন এলাকার রবিউল ইসলামের কনফেকশনারি দোকানের সামনে দুর্বৃত্তরা গুলি করে হত্যা করে মনজুর রহমান মঞ্জুকে।

নাটোর জেলা পুলিশ সুপার মো. তরিকুল ইসলাম বলেন, আধিপত্য বিস্তার ও ব্যবসায়িক কারণে একটি মহলের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল মঞ্জুর। তবে তদন্তের স্বার্থে এই মুহূর্তে তাদের নাম প্রকাশ করা যাচ্ছে না।

মঞ্জুর ভাই মাসুদ রানা বলেন, ১০-১২ জন দুর্বৃত্ত মঞ্জুর মাথায় ও পেটে গুলি করে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। এ ঘটনায় ১৬ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

আরিফুল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ