ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

কৃষিবিদ মশিউর রহমানের মায়ের মৃত্যু, প্রধানমন্ত্রীর শোক

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৪, ১৫ অক্টোবর ২০২৩   আপডেট: ২২:২৬, ১৫ অক্টোবর ২০২৩
কৃষিবিদ মশিউর রহমানের মায়ের মৃত্যু, প্রধানমন্ত্রীর শোক

জরিনা আক্তার

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুনে মা ও কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মেসবাহ উদ্দীন আবুল মিয়ার স্ত্রী জরিনা আক্তার মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার (১৫ অক্টোবর) সকাল ৭টার দিকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৮৭ বছর।

জরিনা আক্তারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (১৫ অক্টোবর) দেওয়া এক বিবৃতিতে তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার প্রতি মাগফেরাত কামনা করেছেন। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের শোক প্রকাশ করেছেন।

কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন জানান, তার মা জরিনা আক্তার দীর্ঘদীন ধরে ক্যানসারসহ নানা শারীরিক জটিলতায় ভুগছিলেন। সবশেষ তিনি ডেঙ্গুতে আক্রান্ত হন। এরপর থেকে জরিনা আক্তার শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আজ সকাল ৭টার দিকে তিনি মারা যান। তিনি ৯ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ বিকেল ৪টার দিকে জরিনা আক্তারের মরদেহ হোসেনপুরে নিয়ে আসা হয়। উপজেলা সদরের নতুন বাজার ঈদগাহ ময়দানে তার জানাজা সম্পন্ন হয়। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

রুমন/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়