ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাজনীতিতেও এক নম্বর হতে চান সাকিব আল হাসান

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০২, ১৮ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৬:০৫, ১৮ ডিসেম্বর ২০২৩
রাজনীতিতেও এক নম্বর হতে চান সাকিব আল হাসান

জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন সাকিব আল হাসান

শুধু খেলায় নয়, রাজনীতিতেও এক নম্বর হতে চান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও বাংলাদেশ জাতীয় ক্রিকেটে দলের অধিনায়ক সাকিব আল হাসান। ক্রিকেটের উন্নয়েনর পাশাপশি রাজনীতিতে এসে মানুষের সেবা করতে চান তিনি।

সোমবার (১৮ ডিসেম্বর) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে এমন কথা বলেন বিশ্বের এক নম্বর অল রাউন্ডার।

নির্বাচনের প্রতীক বরাদ্দের পর আজ সোমবার দুপুর ১টার দিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছান সাকিব আল হাসান। পরে তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুস্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর বঙ্গবন্ধু ও তার পরিবারের শহিদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এসময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে সাকিব আল হাসান বলেন, শুধু খেলার মাঠ নয়, রাজনীতিতে সমানভাবে সক্রিয় থাকতে চান। নির্বাচনে জয়ী হলে এলাকার উন্নয়ন কাজ করবেন সেই পরিকল্পনা করেছেন।

রাজনীতিতে নতুন তার সমালোচকদের এমন মন্তব্যকে উড়িয়ে না দিয়ে তিনি আরও বলেন, যেমন খেলার মাঠে সক্রিয় তেমনি রাজনীতিতেও সক্রিয় থাকবেন। রাজনীতি আর খেলার মাঠে সমান তালে তিনি কাজ করবেন। 

বাদল/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়