ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

ময়মনসিংহ-৩ 

গৌরীপুরে স্থগিত কেন্দ্রে ভোট শনিবার

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৩, ১২ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৭:৫৫, ১২ জানুয়ারি ২০২৪
গৌরীপুরে স্থগিত কেন্দ্রে ভোট শনিবার

ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে স্থগিত হয়ে যাওয়া ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ করা হবে শনিবার (১৩ জানুয়ারি)। ইতোমধ্যে ভোট আয়োজনের সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছে প্রশাসন। এই আসনে আওয়ামী লীগ মনোনীত ‘নৌকা’ প্রতীকের প্রার্থী নিলুফার আনজুম পপি ৯৮৫ ভোটে এগিয়ে রয়েছেন।

শুক্রবার (১২ জানুয়ারি) গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ময়মনসিংহ-৩ আসনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ নাহিদুল করিম এতথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: ব্যালট ছিনতাই: আটকে গেলো ময়মনসিংহ-৩ এর ফল

নাহিদুল করিম বলেন, শনিবার (১৩ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত স্থগিত হওয়া ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে  ভোট গ্রহণ করা হবে। সহনাটি ইউনিয়নের এই কেন্দ্রটিতে মোট ভোটার সংখ্যা ৩০৩২ জন। ইতোমধ্যে ভোটগ্রহণের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। 

প্রসঙ্গত, গত ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন ভালুকাপুর উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে দুই দফা হামলা করে দুর্বৃত্তরা। ভোটের বাক্স ছিনিয়ে নিয়ে ভেঙে ফেলা হয় ও ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগ ওঠে। ফলে এই কেন্দ্রের ফলাফল স্থগিত করা হয়। একইসঙ্গে ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণের সিদ্ধান্ত নেয় নির্বাচন কমিশন (ইসি)।

এই আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী অ্যাডভোকেট নিলুফার আনজুম পপি। তিনি গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং প্রধানমন্ত্রীর সাবেক বিশেষ সহকারী প্রয়াত মাহবুবুল হক শাকিলের স্ত্রী। প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে রয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ট্রাক প্রতীকের) স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা।

গৌরীপুরে ৯২টি কেন্দ্রের মধ্যে ৯১টি কেন্দ্রের ফল ঘোষণা করা হয়েছে। এতে নৌকা প্রতীকের প্রার্থী পেয়েছেন ৫৩ হাজার ১৯৬ ভোট। ‘ট্রাক’ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী পেয়েছেন ৫২ হাজার ২১১ ভোট। 

মিলন/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়