ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

ময়মনসিংহ-৩

স্থগিত আসনে নৌকা প্রতীকের নিলুফার জয়ী

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৯, ১৩ জানুয়ারি ২০২৪  
স্থগিত আসনে নৌকা প্রতীকের নিলুফার জয়ী

নিলুফার আনজুম পপি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে জয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত ‘নৌকা’ প্রতীকের প্রার্থী নিলুফার আনজুম পপি। শনিবার (১৩ জানুয়ারি) এই আসনের স্থগিত কেন্দ্রের ভোটগ্রহণ শেষে তাকে জয়ী ঘোষণা করা হয়।

শনিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় সহকারী রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাহিদুল করিম বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা করেন। এর আগে, একই দিন সকালে স্থগিত হওয়া ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত।

খোঁজ নিয়ে জানা গেছে, স্থগিত কেন্দ্রে মোট ভোটার ছিলেন ৩০৩২ জন। এর মধ্যে ভোট কাস্টিং হয় ১৬৭৭টি। নৌকা প্রতীকের নিলুফার আনজুম পপি ভোট পান ১২৯৫টি। এর ফলে তার প্রাপ্ত মোট ভোটের সংখ্যা দাঁড়ায় ৫৪ হাজার ৪৯০টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ‌‘ট্রাক’ প্রতীকের প্রার্থী সোমনাথ সাহা পেয়েছেন ৩৫৫ ভোট। তার প্রাপ্ত মোট ভোট ৫২ হাজার ৫৬৬টি। বাকি ভোট অন্য প্রার্থীরা পেয়েছেন।

প্রসঙ্গত, গত রোববার (৭ জানুয়ারি) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ চলাকালে ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে দুর্বৃত্তরা ব্যালটবাক্স ছিনতাই করে। ওই ঘটনায় কেন্দ্রটির ভোটগ্রহণ বাতিল করা হয়। ময়মনসিংহ-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী নিলুফার আনজুম ও দলের স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহার মধ্যে মূল প্রতিদ্বন্দ্বিতা হয়। নিলুফার গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সোমনাথ সাহা সাধারণ সম্পাদক।

মিলন/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়