ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আমাদের কর্মীরা ঠিকই ভোটারদের কেন্দ্রে নিয়ে আসবেন: মতিয়া চৌধুরী

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৬, ১৯ ডিসেম্বর ২০২৩  
আমাদের কর্মীরা ঠিকই ভোটারদের কেন্দ্রে নিয়ে আসবেন: মতিয়া চৌধুরী

বিএনপি ও সমমনাদের ডাকা হরতাল ও অবরোধের কারণে নির্বাচনের দিন ভোটাররা কেন্দ্রে উপস্থিত হবেন কিনা এমন এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী বলেছেন, ‘আমাদের কর্মীরা ঠিকই নির্বাচনের দিন ভোটারদের কেন্দ্রে নিয়ে আসবেন। ভোটাররাও স্বেচ্ছায় তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে আসবেন। পৃথিবীর কোথায় কি হলো ভোটারদের তা নিয়ে কোনো মাথা ব্যথা নেই। গণতান্ত্রিক পরিবেশ এখনো আছে নির্বাচনের দিনও থাকবে।’

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-২ (নকলা- নালিতাবাড়ি) আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বেগম মতিয়া চৌধুরী মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে নকলা উপজেলার টালকি ইউনিয়নের নয়াবাড়ি হাই স্কুল মাঠে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা কার্যক্রম শুরু উপলক্ষে এক জনসভায় এসব কথা বলেন তিনি।

বেগম মতিয়া চৌধুরী বলেন, দেশের মানুষ নির্বাচনের জন্য উন্মুখ হয়ে আছেন। আওয়ামী লীগ কোনো দিন ষড়যন্ত্র করে ক্ষমতায় যায়নি। আমরা নির্বাচন ও গণতন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চাই। 

নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় নকলা উপজেলা চেয়ারম্যান শাহ বোরহান উদ্দিন, নকলা পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্না, সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ সরকারসহ অন্যান্য শীর্ষ নেতারা বক্তব্য দেন।

তরিকুল/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়