ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

কিশোরগঞ্জ-২ 

বহিষ্কৃত বিএনপির নেতার প্রচারে অংশ নেওয়ায় যুবদল নেতা বহিষ্কার

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০২, ২১ ডিসেম্বর ২০২৩  
বহিষ্কৃত বিএনপির নেতার প্রচারে অংশ নেওয়ায় যুবদল নেতা বহিষ্কার

মকবুল হোসেন সরকার

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে বিএনপির বহিষ্কৃত নেতা ও স্বতন্ত্র প্রার্থী মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জনের নির্বাচনি কর্মকাণ্ডে অংশ নেওয়ায় যুবদল মকবুল হোসেন সরকারকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে কেন্দ্রীয় জাতীয়তাবাদী যুবদলের দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। বহিষ্কৃত মকবুল হোসেন সরকার পাকুন্দিয়া উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক। তিনি পাকুন্দিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর।

বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, দলীয় সিদ্ধান্ত অমান্য ও শৃঙ্খলা ভঙ্গের দায়ে জাতীয়তাবাদী যুবদল কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক মকবুলকে প্রাথমিক সদস্য পদ এবং দলের সব পদ থেকে বহিষ্কার করা হয়েছে। যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন ইতোমধ্যে এ সিদ্ধান্ত কার্যকর করেছেন।

এ ব্যাপারে বহিষ্কৃত যুবদল নেতা মকবুল হোসেন সরকার বলেন, ‘কেউ ইচ্ছে করে প্রতিহিংসার মাধ্যমে আমার ক্ষতি করেছে। কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের বিএনপির বহিষ্কৃত নেতা স্বতন্ত্র প্রার্থী মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জনের সঙ্গে কথা বলার সময় আমার প্রতিপক্ষ ছবি তুলে সামাজিক মাধ্যমে ভাইরাল করেছে। এর কারণে হয়ত দল আমার ব্যাপারে সিদ্ধান্ত দিয়েছে।’ 

তিনি আরও বলেন, ‘তবে যে কারণে দল আমাকে বহিষ্কার করেছে, আমি সিদ্ধান্ত নিয়েছি, এখন থেকে সেই স্বতন্ত্র প্রার্থী মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জনের নির্বাচনি কর্মকাণ্ডে অংশ নেবো।’
 

রুমন/বকুল 

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়