ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

নারায়ণগঞ্জ-৩ 

সোনারগাঁয়ে জাতীয় পার্টির ব্যাপক প্রচারণা

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৯, ২২ ডিসেম্বর ২০২৩  
সোনারগাঁয়ে জাতীয় পার্টির ব্যাপক প্রচারণা

লিয়াকত হোসেন খোকার পক্ষে নির্বাচনি প্রচারণায় স্ত্রী ডালিয়া লিয়াকত

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নারায়ণগঞ্জ-৩ আসনে জাতীয় পার্টির প্রার্থী লিয়াকত হোসেন খোকা ও তার সহধর্মিণী পৃথকভাবে নির্বাচনি প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

শুক্রবার (২২ ডিসেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়ন ও পৌর এলাকায় গণসংযোগ করে স্থানীয়দের কাছ থেকে দোয়া চান সংসদ সদস্য খোকা ও তার স্ত্রী ডালিয়া লিয়াকত। এসময় তারা সোনারগাঁকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে আগামী ৭ জানুয়ারি লাঙ্গল মার্কায় ভোট চান।

গণসংযোগকালে লিয়াকত হোসেন খোকা বলেন, ‘নির্বাচন অবাধ, সুষ্ঠু ও সফলভাবে সম্পন্ন করতে সবার অংশগ্রহণ গুরুত্বপূর্ণ। প্রত্যেক নাগরিকের অধিকার রয়েছে তার পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার। তবে ভোট দিলেই হবে না, প্রার্থী বাছাই করতে হলে প্রথমে দরকার প্রার্থী ও তার পেছনের কার্যক্রম সম্পর্কে অবগত হওয়া। ৭১’র পর থেকে প্রাচ্যের রাজধানী খ্যাত সোনারগাঁয়ে উল্লেখযোগ্য তেমন কোনো পরিবর্তন হয়নি। তবে আমার আমলে পরিবর্তন কতোটুকু হয়েছে তা আপনারা সবাই জানেন। আমি আবারও সংসদ সদস্য নির্বাচিত হলে এই সোনারগাঁকে দেশের শীর্ষ পর্যটন নগরী ও আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলবো। তাই ভোট দেওয়ার পূর্বে আপনারা নিজেদের বিবেককে সর্বোচ্চ ব্যবহার করবেন।’

এসময় উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা মহিলা জাতীয় পার্টির উপদেষ্টা জাহানারা আক্তার, জায়েদা আক্তার মনি, আহ্বায়ক নাছিমা আক্তার পলি, যুগ্ম আহ্বায়ক নাসরিন আক্তার পান্না, সদস্য সচিব নারগিস আক্তার, হনুফা বেগম, জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার, সম্মানদী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবুল হোসেন, সা. সম্পাদক হারুন-উর- রশিদসহ ইউনিয়ন জাতীয় পার্টি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

অনিক/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়