ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

বিএনপি নামক অশুভ শক্তিকে বিতাড়িত করতে হবে: কামরুল ইসলাম

কেরানীগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১১, ২২ ডিসেম্বর ২০২৩  
বিএনপি নামক অশুভ শক্তিকে বিতাড়িত করতে হবে: কামরুল ইসলাম

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-২ আসনে নৌকার প্রার্থী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, ‘বাংলাদেশ থেকে বিএনপি নামক অশুভ শক্তিকে বিতাড়িত করতে হবে। কোনো ষড়যন্ত্রই আগামী ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনকে বাধাগ্রস্ত করতে পারবে না।’

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে কেরানীগঞ্জের কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। 

কামরুল ইসলাম বলেন, বাংলাদেশ আজ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। সব ক্ষেত্রে বাংলাদেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। বিএনপি দেশকে পেছনের দিকে নিতে চায়। আমরা যখন বলি স্মাট বাংলাদেশ, তখন বিএনপি বলে টেকব্যাক বাংলাদেশ। বিএনপি-জামায়াত অগ্নিসন্ত্রাস করে নির্বাচন বানচাল করতে চায়। সাফ বলে দিতে চাই, এই সরকারের অধীনে সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব। আওয়ামী লীগ তা করে দেখাতে চায়। 

কালিন্দী  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন মোস্তাফার সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- এহসান উদ্দিন আহমেদ, মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, আজম খান বারকু, শিলারা ইসলাম প্রমুখ।

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়