ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

অবৈধ টাকা ছিটিয়ে কোনো লাভ হবে না: রাসেল

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪০, ২৩ ডিসেম্বর ২০২৩  
অবৈধ টাকা ছিটিয়ে কোনো লাভ হবে না: রাসেল

গাজীপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত ‘নৌকা’ প্রতীকের প্রার্থী এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী  মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, ‘কিছু মানুষ সবসময়ই ষড়যন্ত্র করে। তাদের কিছু অবৈধ টাকা আছে, বিভিন্ন নির্বাচনি এলাকায় এসব অবৈধ টাকা ছিটানো হচ্ছে। মানুষ এতো বোকা নয়। মানুষ যাচাই-বাছাই করে নির্বাচনের দিন ভোট দেবে। গাজীপুরে অবৈধ টাকা ছিটিয়ে কোনো লাভ হবে না।’ 

শনিবার (২৩ ডিসেম্বর) গজীপুর মহানগরীর টঙ্গীর কলেজ গেইট এলাকায় গণসংযোগে এসব কথা বলেন তিনি। 

জাহিদ আহসান রাসেল বলেন, গাজীপুরের মানুষ গত বছরগুলোতে যে উন্নয়ন হয়েছিল তা দেখে অবশ্যই নৌকা মার্কায় ভোট দেবেন। তিনি ভোটারদের ভোট কেন্দ্রে গিয়ে উৎসব মুখর পরিবেশে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়ী করার আহ্বান জানান।

এদিকে, আজ সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত গাজীপুর-২ আসনে আওয়ামী লীগ প্রার্থী ও তার কর্মীদের প্রচার প্রচারণায় গোটা নির্বাচনি এলাকা সরগরম হয়ে ওঠে। নৌকা প্রতীকে ভোট চেয়ে এলাকায় মাইকিং, পোষ্টার টাঙানো, লিফলেট বিতরণ ও পথসভা চলে। সকাল থেকে টঙ্গী হোসেন মাকের্টের বিভিন্ন এলাকায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাহিদ আহসান রাসেল তার দলের নেতাকর্মীদের নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা ও কুশল বিনিময় করেন। ভোটারদের কাছে প্রতিমন্ত্রীর উন্নয়ন কর্মযজ্ঞ তুলে ধরেন নেতাকর্মীরা।

রেজাউল/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়