ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

লাঙলের প্রচারে অংশ নেওয়ায় দল থেকে অব্যাহতি পেলেন বিএনপি নেতা

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৩, ২৩ ডিসেম্বর ২০২৩  
লাঙলের প্রচারে অংশ নেওয়ায় দল থেকে অব্যাহতি পেলেন বিএনপি নেতা

সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে জাতীয় পার্টি মনোনীত ‘লাঙল’ প্রতীকের প্রার্থী সেলিম উদ্দিনের নির্বাচনি সভায় অংশ নেওয়ার অভিযোগে কছির আলী আব্দুর রব নামে এক নেতাকে দল থেকে অব্যাহতি দিয়েছে বিয়ানীবাজার উপজেলা বিএনপি।

শনিবার (২৩ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আহমদ রেজা। কছির আলী আব্দুর রব উপজেলার মাথিউরা ইউনিয়ন বিএনপির সভাপতি। 

খোঁজ নিয়ে জানা যায়, গতকাল শুক্রবার জাতীয় পার্টির প্রার্থী সেলিম উদ্দিনের বাড়িতে জনসভায় উপস্থিত ছিলেন মাথিউরা ইউনিয়ন বিএনপির সভাপতি কছির আলী আব্দুর রব। সেখানে জাতীয় পার্টির প্রার্থীর হয়ে লাঙল প্রতীকে তার ভোট চাওয়ার একাধিক ছবি ও বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারিত হয়। এরপর তাকে উপজেলা বিএনপির মৌখিক ও লিখিত সতর্ক বার্তা দেওয়া হয়। সর্বশেষ শনিবার তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়।  

উপজেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের সাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ৭ নম্বর মাথিউরা ইউনিয়ন বিএনপির সভাপতি পদ থেকে কছির আলী আব্দুর রবকে অব্যাহতি দেওয়া হলো।

উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আহমদ রেজা বলেন, বহিষ্কৃত এই নেতার সঙ্গে যোগাযোগ না রাখার জন্য দলীয় নেতাকর্মীদের নির্দেশ দেওয়ার পাশাপাশি তাকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য জেলা ও কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ করা হয়েছে।  

নূর/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়