ঢাকা     মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৮ ১৪৩১

বিএনপি-কে পুঁজি করে নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সিরাজ, দাবি নৌকার প্রার্থীর

নরসিংদী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৭, ২৪ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৭:০৮, ২৪ ডিসেম্বর ২০২৩
বিএনপি-কে পুঁজি করে নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সিরাজ, দাবি নৌকার প্রার্থীর

স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম মোল্লা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-৩ (শিবপুর) আসনে নিবার্চনি প্রচারণা জমে উঠেছে। দিন-রাত চলছে প্রার্থীদের গণসংযোগ। পাশাপাশি প্রার্থীদের একে অন্যকে কাদা ছোড়াছুড়িও চলছে।

রোববার (২৪ ডিসেম্বর) উপজেলায় গণসংযোগে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী ফজলে রাব্বি খান আওয়ামী লীগ নেতা ও ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম মোল্লার বিরুদ্ধে অভিযোগ এনে বলেছেন, দল ক্ষতিগ্রস্ত করার জন্যে তিন বার উনি স্বতন্ত্র নির্বাচন করেছেন। উনি টাকার জোরে নির্বাচন করেন। বিএনপি নির্বাচনে না আসার সুযোগে শিবপুর বিএনপি-কে সঙ্গে নিয়ে নির্বাচন করছেন। অসংখ্য ছাত্রদল ও বিএনপি নেতাকর্মীদের নিয়ে তিনি বিভিন্ন জায়গায় প্রচারণা চালাচ্ছেন।

তিনি আরও বলেন, তৃণমূল ও আওয়ামী লীগের সবাই তাকে (সিরাজুল ইসলাম) ত্যাগ করেছে। তিনি একজন মাফিয়া। কীভাবে শিবপুর আওয়ামী লীগ খণ্ডিত করে এবং ধ্বংস করা যায়, সেটা নিয়ে তিনি ব্যস্ত। বিএনপি, ছাত্রদলের নেতাকর্মীদের নিয়ে উনি নির্বাচন করছেন, এটা কখনও প্রকৃত আওয়ামী লীগের নেতা বা কর্মী করতে পারে না।

এ বিষয়ে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম মোল্লা বলেন, ‘বিএনপি ও  জামায়াত ইসলামী নির্বাচনেই আসেনি, তাদের নিয়ে আমি কীভাবে প্রচারণা চালাব,  এটা আমার বোধগম্য হয় না। আমি মিটিং, মিছিল করি, বিভিন্ন জায়গায় পথসভা করি; সেখানে যদি বিএনপি নেতাকর্মীরা যায়, সেখানে আমার কী করার আছে?’ 

নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি জি এম তালেব বলেন, ‘এগুলোর মধ্যে আমি অংশগ্রহণ করতে চাই না। এখানে কে মাফিয়া, কে বিএনপি নিয়ে নির্বাচন করবে, এটা নিয়ে আমার কোনো বক্তব্য নেই।’
 

হৃদয়/বকুল

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়