ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

প্রতিমন্ত্রী রাসেলের জন্য ভোট চাইলেন মোজাম্মেল হক  

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫০, ২৪ ডিসেম্বর ২০২৩  
প্রতিমন্ত্রী রাসেলের জন্য ভোট চাইলেন মোজাম্মেল হক  

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের ভোট চেয়েছেন গাজীপুর-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

রোববার (২৪ ডিসেম্বর) বিকেলে গাজীপুর মহানগরীর বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট, কৃষি গবেষণা ইনস্টিটিউট ও লক্ষ্মীপুর এলাকায় একাধিক পথসভায় অংশ নিয়ে রাসেলের পক্ষে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন তিনি। যেসব এলাকায় পথসভায় অংশ নিয়েছেন এই এলাকাগুলো গাজীপুর-১ ও গাজীপুর-২ সংসদীয় আসনের মধ্যবর্তী এলাকা। এ সব এলাকায় দুই আসনেরই ভোটারদের অবস্থান রয়েছে।

এ সব পথসভায় অংশ নিয়ে আ ক ম মোজাম্মেল হক বলেন, সারা বিশ্ব বাংলাদেশের নির্বাচনের দিকে তাকিয়ে আছে। সবাই এখানে শেখ হাসিনার মনোনীত নৌকার প্রতীকের প্রার্থীরা কী রকম ভোট পায়, তাদের প্রতি কী রকম জনসমর্থন রয়েছে, সেটি দেখার অপেক্ষায় আছে। তাই মনে রাখতে হবে, শেখ হাসিনার প্রতীক নৌকা। 

তিনি আরও বলেন, ‘আমরা যারা রাজনীতি করি, তারা আদর্শের রাজনীতি করি। আমরা বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করতে চাই। আর বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে শেখ হাসিনার বিকল্প নেই। আর শেখ হাসিনার একমাত্র প্রতীক নৌকা। যারা অন্য কোনো প্রতীককে শেখ হাসিনার প্রতীক বলে প্রচার করছে, তারা মিথ্যাচার করছে। নৌকা আদর্শের প্রতীক। এ কারণে আমাদের ৭ জানুয়ারি সবাইকে ঐক্যবদ্ধভাবে নিজেদের ভোট নৌকায় দিতে হবে এবং আমাদের স্বজন, প্রিয়জন এবং আশপাশের সকলকে কেন্দ্রে গিয়ে যাতে নৌকা মার্কায় ভোট দেয়, সেজন্য উৎসাহিত করতে হবে।’

এ সব পথসভায় আরও উপস্থিত ছিলেন, গাজীপুর-২ আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান, সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল, গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণসহ আওয়ামী লীগের সিনিয়র নেতা এবং সহযোগী সংগঠনের নেতারা।

আগামী ৭ জানুয়ারি সংসদ নির্বাচনে ভোটগ্রহণ করা হবে। 
 

রেজাউল/বকুল

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়