ঢাকা     শুক্রবার   ১৯ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৪ ১৪৩১

ভোট দিতে না চাওয়ায় দুই গালে থাপ্পড়

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২১, ২৫ ডিসেম্বর ২০২৩  
ভোট দিতে না চাওয়ায় দুই গালে থাপ্পড়

রাজশাহীর দুর্গাপুরে নৌকা প্রতীকে ভোট দিতে না চাওয়ায় উমেদ আলী (৫০) নামের এক ভোটারকে থাপ্পড় মারার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল ওয়াদুদ দারার ছোট ভাই আবু হানিফ সুজার বিরুদ্ধে। উমেদ আলীর বাড়ি উপজেলার নামোদুরখালী গ্রামে।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে উপজেলার শ্যামপুর বাজারে ঘটনাটি ঘটেছে। গণসংযোগ চলাকালে আব্দুল ওয়াদুদ দারার উপস্থিতিতেই এ ঘটনা ঘটেছে বলে জানান স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার শ্যামপুর বাজারে গণসংযোগ করছিলেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনে আওয়ামী লীগের  প্রার্থী আব্দুল ওয়াদুদ দারা। গণসংযোগ চলাকালে পানের আড়তের কাছে উমেদ আলী নামের এক ব্যাক্তির কাছে নৌকা প্রতীকে ভোট চান আব্দুল ওয়াদুদ দারার ছোট ভাই আবু হানিফ সুজা। নৌকা প্রতীকে ভোট দিতে না চাইলে উমেদ আলীর দুই গালে থাপ্পড় মারেন সুজা। এ সময় উত্তেজনা ছড়িয়ে পড়লে সুজা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। বিব্রত হয়ে আব্দুল ওয়াদুদ দারাও কিছু সময় পর নেতাকর্মীদের নিয়ে চলে যান।

উমেদ আলী অভিযোগ করেন, তার কাছে নৌকা প্রতীকে ভোট চান আব্দুল ওয়াদুদ দারার ছোট ভাই আবু হানিফ সুজা। তিনি ভোট দিতে অপারগতা প্রকাশ করার সঙ্গে সঙ্গে তার দুই গালে থাপ্পড় মারেন সুজা। এ ঘটনায় তিনি হতভম্ব হয়ে পড়েন। থানায় লিখিত অভিযোগ করবেন বলেও জানান উমেদ আলী।  

আবু হানিফ সুজা অভিযোগ অস্বীকার করে বলেন, উমেদ আলী বিএনপির কর্মী। আওয়ামী লীগকে নিয়ে বিদ্রুপ মন্তব্য করার কারণে তাকে কে যেন থাপ্পড় মেরেছে। আমি সেখানে ছিলাম না, তবে শুনেছি।  

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, এ ধরনের কোনো অভিযোগ এখনো পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

কেয়া/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়