ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

হাসুয়া নিয়ে বাড়িতে বসে আছে বিএনপি নেতাকর্মীরা: বুলবুল

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৩, ২৬ ডিসেম্বর ২০২৩  
হাসুয়া নিয়ে বাড়িতে বসে আছে বিএনপি নেতাকর্মীরা: বুলবুল

বিএনপির নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল বলেছেন, ‌‘সাধারণ মানুষকে আমরা সরকারকে কর, খাজনা এবং বিদ্যুৎ-গ্যাস-পানির বিল পরিশোধ বন্ধ করে দেওয়ার এবং ব্যাংকে আমানত না রাখার আহ্বান জানাচ্ছি। এরপরও কর ও খাজনার টাকা কেউ আদায় করতে গেলে বিএনপি নেতাকর্মীরা বাড়িতে বাড়িতে হাঁসুয়া নিয়ে বসে আছে।’

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুর এলাকায় লিফলেট বিতরণ শেষে তিনি এসব কথা বলেন। এক দফা দাবিতে অসহযোগ আন্দোলনের ডাক দেওয়া বিএনপি আসন্ন জাতীয় সংসদ নির্বাচন বর্জনের আহ্বানে লিফলেট বিতরণ করে।

মোসাদ্দেক হোসেন বুলবুল দোকান কর্মচারী, ফুটপাতের পথচারী এবং রিকশা-অটোরিকশার চালক ও যাত্রীদের হাতে লিফলেট তুলে দেন। লিফটের বিতরণ শেষে তিনি বলেন, ৭ জানুয়ারির সাজানো ভাগ-বাটোয়ারার নির্বাচন জনগণ ইতোমধ্যে প্রত্যাখ্যান করেছে। এই নির্বাচনে ওরা ছাড়া কেউ ভোট কেন্দ্রে যাবে না। এছাড়াও এই নির্বাচন দেশে-বিদেশে কারো কাছে গ্রহণযোগ্যতা পাবে না। 

এ সময় গণসংযোগ কর্মসূচিতে মহানগর বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এরশাদ আলী ঈসাসহ বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

কেয়া/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়