ঢাকা     শনিবার   ১৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৯ ১৪৩১

মাঠে কৃষকের মাঝে হঠাৎ মাহি, চাইলেন ভোট

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৮, ২৬ ডিসেম্বর ২০২৩  
মাঠে কৃষকের মাঝে হঠাৎ মাহি, চাইলেন ভোট

মাঠে আলু খেতে কাজে ব্যস্ত একদল কৃষক। হঠাৎ সেখানে গিয়ে হাজির ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। টিভিতে দেখা নায়িকাকে এত কাছে দেখতে পেয়ে আত্মহারা হয়ে উঠলেন মাঠের কৃষকেরা। মাহি তাদের কাছে গিয়ে ভোট চাইলেন। কৃষকদের বললেন, ‘বলেন তো আমার প্রতীক কী?’ কৃষকেরা একসঙ্গে বলে উঠলেন ‘ট্রাক’।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার এই গোগ্রাম এলাকায় এভাবে মাঠে গিয়ে কৃষকের ভোট চেয়েছেন মাহি। শুধু তাই নয়, একটু দূরের গোগ্রাম হাটে গিয়েও সবার কাছে ভোট চান তিনি। ভরদুপুরে তখন জমজমাট গ্রামের হাট। সেখানে গিয়েও হাজির মাহি।

হাটের ভেতর বাঁধানো গাছের গোড়ার উঁচু স্থানে দাঁড়িয়ে বললেন, ‘এই হাটে ইউনিয়নের সব এলাকার মানুষ আছেন। তাই আমি এখানেই এসেছি যেন আমার বার্তা সব গ্রামে ছড়িয়ে পড়ে। আমি আপনাদের মেয়ে মাহি। আগামী ৭ তারিখে ট্রাক প্রতীকে ভোট চাই।’

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের ভোটারদের মন জয় করতে নির্বাচনি প্রচারণায় এভাবেই দিনভর ব্যস্ত সময় পার করছেন মাহিয়া মাহি। মঙ্গলবার সকাল থেকে রাত পর্যন্ত তার নির্বাচনি এলাকায় ভোটারদের বাড়ি বাড়ি ছুটে যান তিনি। বিভিন্ন বয়সী এবং পেশার ভোটারদের কাছে ভোট চাইতে দেখা যায় এই নায়িকাকে।

এর পাশাপাশি দুপুরে রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালায় তাহসীনুল কুরআন হিফস মাদ্রাসার ছাত্রদের জন্য মধ্যাহ্ন ভোজের আয়োজন করেন। সেই সময় ছাত্রদের মাঝে নিজ হাতে খাবার পরিবেশন করেন মাহি। মাহিকে বিজয়ী করতে দোয়া প্রার্থনা করা হয় মাদ্রাসায়।

এ সময় মাহিয়া মাহি জানান, যেহেতু তিনি নির্বাচন করছেন এই মুহুর্তে তার সকল শ্রেণি-পেশার মানুষের দোয়া দরকার। পাশাপাশি সদগায় জারিয়ার কথা মাথায় রেখে তিনি এমন আয়োজন করেছেন।

নারী প্রার্থীদের জন্য ভোটের পরিবেশ কেমন— জানতে চাইলে মাহিয়া মাহি বলেন, ‘নারী প্রার্থী হিসেবে অসুবিধা না বরং কিছুটা আমি সুবিধাই পাচ্ছি। আমার এলাকার অনেক নারী ভোটার আছেন, এইবার তারা নারীকেই নির্বাচিত করবেন।’ 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে আরও ১০ জন প্রার্থীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।
 

কেয়া/বকুল 

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়