ঢাকা     শুক্রবার   ১৯ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৪ ১৪৩১

কক্সবাজারে প্রচারণার গাড়ি ভাঙচুর: ১২ জনের বিরুদ্ধে মামলা

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৫, ২৮ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৭:০৭, ২৮ ডিসেম্বর ২০২৩
কক্সবাজারে প্রচারণার গাড়ি ভাঙচুর: ১২ জনের বিরুদ্ধে মামলা

কক্সবাজার-৩ (সদর, রামু ও ঈদগাঁও উপজেলা) আসনের স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার মিজান সাঈদের ঈগল প্রতীকের প্রচারণার গাড়ি ভাঙচুরের ঘটনায় অজ্ঞাত ১২ জনকে আসামি করে রামু থানায় মামলা করা হয়েছে।

ভাঙচুর করা সিএনজিচালিত অটোরিকশার চালক মো. শফি আলম বাদী হয়ে বুধবার (২৭ ডিসেম্বর) রাতে দায়ের করা এজাহার নথিভূক্ত করা হয়েছে বলে নিশ্চিত করেছেন রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান।

ওসি আবু তাহের দেওয়ান বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে জানান, দায়ের করা এজাহারটি মামলা হিসেবে গ্রহণ করে পুলিশ ইতোমধ্যে ঘটনায় জড়িতদের শনাক্ত করতে কাজ শুরু করেছে। যারাই জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় কক্সবাজার প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে পুরো ঘটনার জন্য নৌকা প্রতীকের প্রার্থী এমপি সাইমুম সরওয়ার কমলকে দায়ী করেছেন ব্যারিস্টার মিজান সাঈদ।

মিজান সাঈদ জানান, চালক প্রচারণার গাড়ি নিয়ে বুধবার ৫টায় রামু উপজেলার বাইপাস সড়কস্থ ফুটবল চত্বর পার হন। এ সময় একটি নোহা গাড়ি ও দুটি মোটরসাইকেল নিয়ে নৌকা মার্কার সমর্থিত অজ্ঞাত লোকজন গাড়ির সামনে ব্যারিকেড দিয়ে ভাঙচুর করে। এ সময় গাড়িতে থাকার কর্মী মো. নাছির উদ্দিনকে মারধর করা হয়।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, নৌকার প্রার্থী ও সমর্থকরা বিভিন্ন এলাকায় প্রচারণায় বাধা সৃষ্টি, হুমকি, ফাঁকা গুলি বর্ষণ করছে। বিষয়টি সংশ্লিষ্টদের অবহিত করা হয়েছে।

তবে পুরো বিষয়টি অস্বীকার করেছেন নৌকার প্রার্থী বর্তমান সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। তিনি জানান, শান্তিপূর্ণ নির্বাচন অস্থির করতে ওই প্রার্থী (মিজান সাঈদ) অপতৎপরতা চালাচ্ছেন। বিভিন্ন এলাকায় নৌকার পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে। উদ্দেশ্যমূলক মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।
 

তারেকুর/বকুল 

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়