ঢাকা     শুক্রবার   ১৯ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৪ ১৪৩১

কুষ্টিয়া-১

স্বতন্ত্র প্রার্থীকে অস্ত্র তাক করে হত্যার হুমকির অভিযোগ

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪২, ২৯ ডিসেম্বর ২০২৩   আপডেট: ২২:৪৬, ২৯ ডিসেম্বর ২০২৩
স্বতন্ত্র প্রার্থীকে অস্ত্র তাক করে হত্যার হুমকির অভিযোগ

কুষ্টিয়া-১ আসনে স্বতন্ত্র প্রার্থীকে শর্টগান ও পিস্তল তাক করে হত্যার হুমকি দিয়েছেন এমন অভিযোগে অপর স্বতন্ত্র প্রার্থীর ভাইকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন নির্বাচনি অনুসন্ধান কমিটি। অভিযুক্ত বুলবুল আহমেদ টোকন চৌধুরীকে আগামী ১ জানুয়ারি স্বশরীরে উপস্থিত হয়ে লিখিত জবাব দিতে বলা হয়েছে। 

আদালত পুলিশের পরিদর্শক মনিরুল ইসলাম জানান, কুষ্টিয়া-১ আসনের স্বতন্ত্র প্রার্থী নাজমুল হুদা শুক্রবার অভিযোগটি করেন। এতে তিনি উল্লেখ করেন, অপর স্বতন্ত্র প্রার্থী ও সাবেক এমপি রেজাউল হক চৌধুরীর ভাই বুলবুল আহমেদ টোকন চৌধুরী লোকজনসহ গত ২৭ ডিসেম্বর দৌলতপুরের তারাগুনিয়া মোড়ে তাকে দাঁড় করিয়ে অস্ত্রের মহড়া দেন। শর্টগান ও পিস্তল তাক করে তাকে হত্যার হুমকি দেন। এ অভিযোগ গ্রহণ করেছেন কুষ্টিয়া-১ আসনের নির্বাচনি অনুসন্ধান কমিটির প্রধান যুগ্ম জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক আসাফ উদ দৌলা। শুক্রবার বিকেলে তিনি এ ঘটনা আরপিও এর ৭৩(২বি) ধারায় আচরণবিধি লঙ্ঘন হিসেবে টোকন চৌধুরীকে আগামী ১ জানুয়ারি স্বশরীরে উপস্থিত হয়ে লিখিত জবাব দিতে নির্দেশ দিয়েছেন। 

এ ব্যাপারে টোকন চৌধুরী বলেন, নোটিশ এখনো পাইনি। সেদিনের ঘটনা সম্পর্কে তিনি বলেন,আমরা নির্বাচনি প্রচারে দৌলতপুরের দিকে যাচ্ছিলাম। নাজমুল হুদা (পটল) এর মোটরসাইকেল বহর আমাদের সাইড না দিয়ে পথ আটকে রেখেছিল। অস্ত্র প্রদর্শন বা হুমকি দেওয়ার কোনো ঘটনা ঘটেনি। তারা মিথ্যা অভিযোগ দিয়েছে। 

তিনি বলেন, এ ব্যাপারে প্রশাসন তদন্ত ও করেছেন। তারা এমন কিছু পায়নি বলে দাবি করেন তিনি। নোটিশ পেলে জবাব দেবেন বলেও জানান টোকন চৌধুরী।

কাঞ্চন/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়