ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

পিরোজপুরে নৌকার কর্মীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা

পিরোজপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৩, ৩০ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৭:২৪, ৩০ ডিসেম্বর ২০২৩
পিরোজপুরে নৌকার কর্মীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা

পিরোজপুরের নাজিরপুরে নৌকা প্রার্থীর এক কর্মীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ভুক্তভোগী শনিবার (৩০ ডিসেম্বর) নাজিরপুর থানায়  মামলা করেছেন। 

এর আগে, গতকাল শুক্রবার রাতে উপজেলার দীর্ঘা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পূর্ব ছৈলাবুনিয়া গ্রামের নাগাসিপাড়া এলাকায় ঘটনাটি ঘটে।  

ভুক্তভোগী জানান, গতকাল রাত সাড়ে ৮টার দিকে তিনি পিরোজপুর-১ আসনে নৌকার প্রার্থী শ.ম রেজাউলের নির্বাচনি প্রচারণা শেষে বাড়ি ফিরছিলেন। নাগাসিপাড়ার কদম আলীর বাড়ির সামনে স্বতন্ত্র প্রার্থী আউয়ালের ‌‘ঈগল’ প্রতীকের কর্মী ও দক্ষিণ ছৈলাবুনিয়া গ্রামের মৃত গনেশ হালদারের ছেলে উজ্জল হালদার (৩৮) ও একই এলাকার প্রফুল্ল বেপারীর ছেলে পংকজ বেপারীসহ ৪-৫ জন তাকে আটক করেন। পরে তারা তাকে পাশের একটি বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এসময় তিনি চিৎকার শুরু করলে এক যুবক এগিয়ে আসেন। সেসময় অভিয্ক্তুরা পালিয়ে যান। অভিযুক্তরা গ্রেফতারের এড়াতে ঘটনার পর থেকে পলাতক রয়েছেন। 

স্বতন্ত্র প্রার্থী এ কে এম এ আউয়ালের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও দীর্ঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশুতোষ বেপারি জানান, বিষয়টি আমি শুনেছি। তিনি এই অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার বলেন, ভুক্তভোগী নারী বাদী হয়ে শনিবার দুপুরে একটি অভিযোগ দিয়েছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পিরোজপুর-১ (নাজিরপুর, পিরোজপুর সদর ও ইন্দুরকানী) আসনে নৌকা প্রতীকের এমপি প্রার্থী বর্তমান মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম। এই আসনে তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি একেএমএ আউয়াল।

তাওহিদুল/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়