ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

‘বিএনপি যে হারে বহিষ্কার শুরু করেছে তাতেই তারা নেতা শূন্য হচ্ছে’

রাঙামাটি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৯, ৩১ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৯:৩৬, ৩১ ডিসেম্বর ২০২৩
‘বিএনপি যে হারে বহিষ্কার শুরু করেছে তাতেই তারা নেতা শূন্য হচ্ছে’

রাঙামাটি সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত ‘নৌকা’ প্রতীকের প্রার্থী  দীপংকর তালুকদার বলেছেন, ‘নির্বাচনি প্রচারণা শুরু হওয়ার পর থেকে বিএনপি যে হারে বহিষ্কার শুরু করেছে তাতেই তারা নেতাকর্মী শূন্য হয়ে যাচ্ছে।’

রোববার (৩১ ডিসেম্বর) সকালে রাঙামাটির কাউখালী উপজেলার ঘাগড়া স্কুল মাঠ, নতুন পাড়া, সোনাই ছড়ি বেতবুনিয়া ও উপজেলা মাঠে পথসভায় তিনি এসব কথা বলেন।

দীপংকর তালুকদার বলেন, বিএনপির অনেকেই নির্বাচনে অংশ নিচ্ছেন। বিএনপির কেন্দ্র থেকে প্রতিদিনই নেতাকর্মীদের বহিষ্কারের চিঠি পাঠানো হচ্ছে।

তিনি বলেন, বিএনপি ভোট বর্জনের ডাক দিয়েছে। সেই এজেন্ডা বাস্তবায়নের জন্য অনেক আঞ্চলিক দল ভোট বর্জন ও ভোট কেন্দ্র যেতে নিষেধ করেছে বলে শুনেছি। আঞ্চলিক দলগুলো আমাদের শত্রুভাবে। পাহাড়ের কোনো আঞ্চলিক দলের সঙ্গে আমাদের শত্রুতা নেই। পার্বত্য অঞ্চলের দাবি বাস্তবায়নে জন্য আওয়ামী লীগ সরকার কাজ করে। বিএনপি কখনোই এই অঞ্চলের উন্নয়ন করেনি। চুক্তি বাস্তবায়ন হতে হলে দীপংকর তালুকদারের হাত ধরেই হতে হবে।

এসময় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অংসুই প্রু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শামসুদোহা চৌধুরীসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

বিজয়/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়