ঢাকা     মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৮ ১৪৩১

ইসি-কে প্রশ্নবিদ্ধ করতে ভোট চুরির কথা বলা হচ্ছে : হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫২, ৩১ ডিসেম্বর ২০২৩  
ইসি-কে প্রশ্নবিদ্ধ করতে ভোট চুরির কথা বলা হচ্ছে : হানিফ

জনসংযোগে মাহবুব-আলম হানিফ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে নির্বাচন কমিশনকে (ইসি) প্রশ্নবিদ্ধ করতে ভোট চুরির কথা বলে হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ (সদর) আসনে নৌকার প্রার্থী মাহবুব-উল আলম হানিফ।

মাহবুব-উল আলম হানিফ বলেন, ‘জাতীয় সংসদ নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠভাবে, সেখানে জনগণ পছন্দের প্রার্থীকে ভোট দেবে। দলের পক্ষে বা সরকারের পক্ষে ভোট চুরি করার আশঙ্কা নেই। নির্বাচন হবে নির্বাচন কমিশনের মাধ্যমে। ভোট চুরির কথা বলে নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করা হচ্ছে।’

হানিফ বলেন, ‘বিএনপির পায়ের তলায় মাটি নেই। অতীতে ক্ষমতায় থাকাকালীন সীমাহীন দুর্নীতি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করে জনগণের উন্নয়ন করতে পারেনি। তাদের প্রতিটি কর্মকাণ্ড ছিল জনগণ ও দেশবিরোধী। তাই বিএনপির উপর জনগণের সমর্থন নেই।’

রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে কুষ্টিয়া শহরের নিজ বাসায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে নির্বাচনি আলোচনা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

আওয়ামী লীগের এই সিনিয়র নেতা বলেন, নির্বাচন বানচালের জন্য বিএনপি জামায়াত দীর্ঘদিন ধরে সরকারের পতন ও নির্বাচন বর্জনের জন্য বিভিন্ন সময়ে কর্মসূচি পালন করছে। এতে নির্বাচন বন্ধ হবে না, নির্বাচন যেকোনো মূল্যেই অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে হবে। নির্বাচনের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিজয়ী প্রার্থীদের নিয়ে সরকার গঠন করবেন।

পরে হানিফ পাটিকাবাড়ী ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ, পথসভা ও নির্বাচনি সভায় অংশ নেন। 
 

কাঞ্চন/বকুল

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়