ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

জামালপুরে মির্জা আজমের বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন

জামালপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৩, ১ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৭:৪৪, ১ জানুয়ারি ২০২৪
জামালপুরে মির্জা আজমের বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন

জামালপুর-৫ আসনে মিথ্যা মামলা প্রত্যাহার ও নির্বাচনি পরিবেশ বিনষ্টের অভিযোগে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সংসদ সদস্য মির্জা আজম’র বিরুদ্ধে মানববন্ধন আয়োজন করা হয়েছে।

সোমবার (১ জানুয়ারি) দুপুরে শহরের তমালতলায় সদর উপজেলার সর্বস্তরের জনগণের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
নিজের নির্বাচনি কর্মকাণ্ড বাদ দিয়ে সদর আসনের নৌকার প্রার্থীর পক্ষে অবস্থান ও স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনুকে নিয়ে সাম্প্রদায়িক ও উস্কানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগ করা হয়।

মানববন্ধনে বক্তারা নিরপেক্ষ ভূমিকা পালন করতে জেলা ও পুলিশ প্রশাসনের প্রতি আহ্বান জানান। সাম্প্রদায়িক ও উস্কানিমূলক বক্তব্য বন্ধ করা না হলে সদর আসনের ভোটাররা বৃহত্তর আন্দোলনে যাবার হুমকি দিয়েছেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন জামালপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মাসুদ করিম, জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. সুরুজ্জামান, জেলা যুবলীগের সদস্য হাবিবুল্লাহ হাবু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালাল প্লাবন, শহর ছাত্রলীগের সাবেক সভাপতি নূর হোসেন আবহানি, তাঁতীলীগের ঢাকা উত্তর মহানগরের সাবেক সাংগঠনিক সম্পাদক আতিক রাজ।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, জামালপুর-৫ (সদর) আসনে নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের নির্বাচনি জনসভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সংসদ সদস্য মির্জা আজম স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনু এবং তার পরিবার নিয়ে সাম্প্রদায়িক ও উস্কানিমূলক বক্তব্য দিয়ে যাচ্ছেন। মির্জা আজমের এসব বক্তব্য দিয়ে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ বিনষ্টের পাঁয়তারা করছেন।

বক্তারা আরও অভিযোগ করেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় এই নেতার প্রভাবে প্রভাবিত হয়ে নির্বাচন সংশ্লিষ্টরা নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করতে পারছেন না। এ বিষয়ে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়।

সেলিম/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়