ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

রোদের মধ্যে খালি গায়ে কেন বসে আছেন অক্ষয় (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪০, ৭ মে ২০২৪   আপডেট: ১৪:৪১, ৭ মে ২০২৪
রোদের মধ্যে খালি গায়ে কেন বসে আছেন অক্ষয় (ভিডিও)

একটি স্ট্যান্ড ফ্যান চলছে। খোলা আকাশের নিচে রোদের মধ্যে রাখা একটি চেয়ার। তাতে বসে আছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। তার গায়ে কোনো জামা নেই। চোখে রোদ চশমা। তার দৃষ্টি সূর্যের দিকে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিও ক্লিপে এমন দৃশ্য দেখা যায়।

‘খিলাড়ি’খ্যাত অভিনেতা অক্ষয় কুমারকে এ অবস্থায় দেখে বিষয়টি চর্চা করছেন নেটিজেনরা। কিন্তু অক্ষয় কুমার কেন এভাবে রোদের মধ্যে বসে আছেন?

ইন্ডিয়া টুডের তথ্য অনুসারে, অক্ষয় কুমার খুবই স্বাস্থ্যসচেতন মানুষ। গ্রীষ্মের সময়ে সকাল ৮-১০টার মধ্যে সূর্যের আলো গায়ে মাখেন, যাতে প্রকৃতি থেকে ভিটামিন ডি নিতে পারেন। ‘জলি এলএলবি থ্রি’ সিনেমার শুটিং করছেন অক্ষয়। শুটিংয়ে গিয়েও প্রকৃতি থেকে ভিটামিন ডি নিতে ভোলেননি তিনি।

ভারতীয় অন্য একটি গণমাধ্যমের দাবি— আজমিরে ‘জলি এলএলবি থ্রি’ সিনেমার শুটিং করছেন অক্ষয়। সেখানে প্রচন্ড গরম পড়েছে। শুটিংয়ের আগে আজমিরের গরমের সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়ার জন্যই নাকি সানবাথ নেন অক্ষয়।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, গত ২৯ এপ্রিল আজমিরে কোর্ট রুমে ‘জলি এলএলবি থ্রি’ সিনেমার প্রথম দিনের শুটিং শুরু হয়। ২ মে থেকে সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন অক্ষয় কুমার।

২০১৩ সালে মুক্তি পায় ‘জলি এলএলবি’। ১২ কোটি রুপি বাজেটের এ সিনেমা বিশ্বব্যাপী আয় করেছিল ৪৩ কোটি রুপি। চার বছরের বিরতির পর ২০১৭ মুক্তি পায় ‘জলি এলএলবি টু’। ৩০ কোটি রুপি বাজেটের এ সিনেমা বিশ্বব্যাপী আয় করেছিল ১৯৭ কোটি রুপি। এ দু’পার্টের মতো তৃতীয় কিস্তি পরিচালনা করছেন সুভাষ কাপুর।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়