ঢাকা     মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৮ ১৪৩১

হবিগঞ্জ-১

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী শাহেদ

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৬, ১ জানুয়ারি ২০২৪  
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী শাহেদ

সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন গাজী মোহাম্মদ শাহেদ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের স্বতন্ত্র প্রার্থী ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য গাজী মোহাম্মদ শাহেদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। সোমবার (১ জানুয়ারি) সন্ধ্যায় নবীগঞ্জ উপজেলার দেবপাড়া গ্রামের নিজ বাসায় সংবাদ সম্মেলন করে এই ঘোষণা দেন তিনি।

এ সময় সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি গাজী মোহাম্মদ জাফর ছাদেক কয়েছসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে গাজী মোহাম্মদ শাহেদ বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী পদে মনোনয়ন দাখিল করি। পরবর্তীতে আমার মনোনয়ন বৈধ হয় ও আমাকে ট্রাক প্রতীক দেওয়া হয়। আমিও আমার নির্বাচন কার্যক্রম শুরু করি। কিন্তু বর্তমানে আমার এক ভাইয়ের মেয়ে ও ভাইয়ের অসুস্থতায় এবং আমার বীর মুক্তিযোদ্ধা মামা মৃত্যুবরণ করায় আমি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছি। ফলে শারীরিক ও মানসিকভাবে আমার পক্ষে নির্বাচন করা সম্ভব নয়। তাই আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।

তিনি আরও বলেন, শুরু থেকে নবীগঞ্জ-বাহুবলবাসী আমার ডাকে সাড়া দিয়ে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন। আমি ও আমার পরিবার আপনাদের কাছে চিরঋণী। আমার মরহুম বাবা দেওয়ান ফরিদ গাজী মৃত্যুর আগ পর্যন্ত নবীগঞ্জ-বাহুবল তথা দিনারপুর পরগনাবাসীর পাশে ছিলেন। আমরা সব সময় আপনাদের পাশে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো।

হবিগঞ্জ-১ আসনে বর্তমানে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন নির্বাচনে। তারা হলেন- স্বতন্ত্র প্রার্থী (ঈগল) আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, জাতীয় পার্টির (লাঙ্গল) মোহাম্মদ আব্দুল মুনিম চৌধুরী, ইসলামী ঐক্যজোটের (মিনার) মোস্তাক আহমেদ ফারকানী ও কৃষক শ্রমিক জনতা লীগের (গামছা) নুরুল হক।

মামুন/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়