ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নৌকায় ভোট চাইলেন চট্টগ্রামের সাবেক মেয়র নাছির

ফেনী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০১, ২ জানুয়ারি ২০২৪  
নৌকায় ভোট চাইলেন চট্টগ্রামের সাবেক মেয়র নাছির

ফেনী-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নিজাম উদ্দিন হাজারীর পক্ষে নৌকা মার্কায় ভোট চাইলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দিন।

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে নিজাম উদ্দিন হাজারীর সমর্থনে ও ফেনী শহর ব্যবসায়ী সমিতির আয়োজনে নির্বাচনি গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচিতে অংশ নিয়ে তিনি সাধারণ ভোটারদের কাছে ভোট চান।

আ.জ.ম নাছির উদ্দিন বলেন, একজন রাজনীতিবিদের বড় অর্জন সাধারণ মানুষের আস্থা, বিশ্বাস ও ভালোবাসা অর্জন। ইতোমধ্যে তিনি তার কর্মকাণ্ডের মাধ্যমে ফেনীবাসীর হৃদয় জয় করে নিয়েছেন৷ যার কারণেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা টানা তৃতীয়বারের মতো ফেনী-২ আসন থেকে নৌকার প্রার্থী করেছেন। এটিই নিজাম হাজারীর কর্মের একটা স্বীকৃতি। দলের জন্য আত্মনিবেদিত হয়ে কাজ করলে শেখ হাসিনা অবশ্যই মূল্যায়ন করেন এটাই তার প্রমাণ।

ভোটারদের উদ্দেশে তিনি বলেন, ভোট আপনার পবিত্র আমানত৷ আগামী ৭ তারিখ ভোট কেন্দ্রে এসে  নিজাম হাজারীকে নৌকা মার্কায় একটি ভোট দেওয়ার অনুরোধ করছি। আসুন আমরা আরেকটি ইতিহাস গড়ি। ফেনীসহ সারা বাংলাদেশকে এগিয়ে নিতে ও উন্নয়ন অব্যাহত রাখতে ও অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে আবারও নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত করি।

ফেনী-২ আসনের নৌকার প্রার্থী নিজাম উদ্দিন হাজারী বলেন, ফেনীর মানুষ নৌকার প্রার্থী তথা আওয়ামী লীগকে বিজয়ী করার লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়েছে। তারা নৌকার বিজয়ের জন্য মুখিয়ে আছে। বিগত কয়েকদিনের নির্বাচনি গণসংযোগ ও পথসভায় আমি সাধারণ মানুষের যে গণজাগরণ দেখেছি, আমার দৃঢ় বিশ্বাস আগামী ৭ তারিখ নৌকা মার্কা বিপুল ভোটে জয়ী হবে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা টানা চতুর্থবারের মতো রাষ্ট্রীয় ক্ষমতায় আসীন হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ও ফেনী পৌরসভার সাবেক মেয়র হাজী আলাউদ্দিন, ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী, যুগ্ম সম্পাদক আরিফুর রহমান রুবেল প্রমুখ।

এসময় শহরের খাজা আহাম্মদ সড়ক, ভূঁইয়া মার্কেট, কামাল হাজারী মার্কেট, কমলা পট্টি, চাউল বাজার, নারিকেল পট্টি, তাকিয়া রোড ও ইসলামপুর রোডে অবস্থিত ব্যবসা প্রতিষ্ঠানের ব্যবসায়ীদের মাঝে নিজাম হাজারীর নৌকা মার্কার সমর্থনে নির্বাচনি গণসংযোগ ও  লিফলেট বিতরণ করা হয়।

সাহাব/ফয়সাল

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়