ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

শেরপুরে ‘মস্কো বাহিনীর’ প্রধান গ্রেপ্তার, চোরাই গরু উদ্ধার

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৯, ১৪ জানুয়ারি ২০২৪  
শেরপুরে ‘মস্কো বাহিনীর’ প্রধান গ্রেপ্তার, চোরাই গরু উদ্ধার

আটক গরু চোর মস্কোকে বেঁধে রাখে এলাকাবাসী

শেরপুরে আন্তঃজেলা ডাকাত দল ‘মস্কো বাহিনীর’ প্রধান মস্কো ওরফে চোরাকে গ্রামবাসী আটক করে পুলিশে দিয়েছে। এ সময় চুরি করে নিয়ে আসা একটি গরু উদ্ধার করা হয়। শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

রোববার (১৪ জানুয়ারি) ভোরে সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের যোগিনীমুড়া উত্তরপাড়া হতে গরুসহ মস্কোকে আটক করে স্থানীয়রা। তিনি চরশেরপুর ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের মৃত শহর মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, রাতে মস্কো যোগিনীমুড়া উত্তর পাড়ার সূতারবাড়ি, জাহাঙ্গীর মিয়ার বাড়িসহ বেশ কয়েকটি বাড়িতে চুরির উদ্দেশ্যে হানা দেয়। কিন্তু তাতে ব্যর্থ হয়। স্থানীয়রা টের পেয়ে খুঁজতে থাকে। একপর্যায়ে উত্তর পাড়ার একটি বাড়িতে লুকায় মস্কো। পরে স্থানীয়রা তাকে খুঁজে পায়।

রামকৃষ্ণপুর, যোগিনীমুড়া, মোবারকপুর, কালীগঞ্জ ও জেলখানা মোড়ের একাধিক ব্যক্তি জানান, ২০-৩০ বছর ধরে মস্কো ডাকাতি ও চুরির সঙ্গে জড়িত। বহুবার পুলিশের হাতে ধরা পড়লেও চুরি ছাড়েনি। এক সময় তিনি চোরের দলের নেতৃত্ব দিতেন। যে দল ‘মস্কো বাহিনী’ নামে পরিচিতি পায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে মস্কোকে আটক করেছে এবং চুরির গরুটি থানায় আনা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
 

তারিকুল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ