ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

পিকআপে ট্রেনের ধাক্কা, অটোরিকশার ৩ যাত্রী আহত

নেত্রকোনা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫২, ১৯ ফেব্রুয়ারি ২০২৪  
পিকআপে ট্রেনের ধাক্কা, অটোরিকশার ৩ যাত্রী আহত

নেত্রকোনায় একটি পিকআপ ভ্যানে ট্রেন ধাক্কা দিয়েছে। এতে পিকআপটি পাশের অটোরিকশায় ধাক্কা দিলে তিন যাত্র্রী আহত হয়েছে। আজ সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল সোয়া ৮টার দিকে বারহাট্টা উপজেলার বৃকালিকা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, অটোরিকশা চালক বারহাট্টা এলাকার জুলহাস উদ্দিন (২২), যাত্রী শান্তা আক্তার (৩৮) ও তার মেয়ে জান্নাত (৮)। মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. ফজলুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় ও রেলওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, সকালে মোহনগঞ্জ থেকে আন্তঃনগর হাওর এক্সপ্রেস ট্রেন ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। বারহাট্টায় স্টেশনের পূর্বপাশে বৃকালিকা এলাকায় রেললাইনের পাশের ছোট সড়ক দিয়ে যাওয়া একটি পিকআপে ট্রেনটি ধাক্কা দেয়। এ সময় পিকআপটি একটি অটোরিকশাকে পাশ কাটিয়ে যাচ্ছিল। ছোট সড়কে পাশ কাটিয়ে যেতে গিয়ে রেললাইনের একদম কাছে চলে যায় পিকআপটি। এতে ট্রেনটি প্রথমে পিকআপে ধাক্কা দেয়। ধাক্কা খেয়ে পিকআপটি পাশে থাকা অটোরিকশায় ধাক্কা দেয়। এতে অটোরিকশা উল্টে গিয়ে তিন যাত্রী আহত হয়। ট্রেনের ধাক্কায় পিকআপটিও ক্ষতিগ্রস্ত হয়। তবে ঘটনার পর পিকআপ চালক পালিয়ে যায়।

মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. ফজলুর রহমান বলেন, ঘটনার পর পিকআপের চালক পালিয়ে যায়। ক্ষতিগ্রস্ত অটোরিকশা ও পিকআপটি উদ্ধার করা হয়েছে। আহতরা স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। তাদের অবস্থা গুরুতর নয়। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হবে।

সেতু/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়