ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

গাজীপুরে বৈদ্যুতিক শর্ট-সার্কিটে কারখানা শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৮, ২৭ ফেব্রুয়ারি ২০২৪  
গাজীপুরে বৈদ্যুতিক শর্ট-সার্কিটে কারখানা শ্রমিকের মৃত্যু

গাজীপুরের দেউলিয়াবাড়ি এলাকায় কারখানার ভেতরে কাজ করতে গিয়ে বৈদ্যুতিক শর্ট-সার্কিটে আহত হয়ে মো. বিজয় (১৮) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তার মরদেহ গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

নিহত মো. বিজয় (১৮) ময়মনসিংহ কোতোয়ালি থানার পারাইল গ্রামের আ. রোমানের ছেলে। তিনি দেউলিয়াবাড়ি রবি মিয়ার বাড়িতে ভাড়া থেকে স্থানীয় নোভা এক্সোসরিজ ইন্ডাস্ট্রিজ লিমিটেডে কাজ করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কোনাবাড়ী থানাধীন দেউলিয়াবাড়ি নোভা এক্সোসরিজ ইন্ডাস্ট্রিজ লিমিটেডে হেলপার হিসেবে চাকুরি করতেন বিজয় । মঙ্গলবার সকালে কারখানায় কাজ করতে গিয়ে অসাবধানতাবশত মেশিনের বৈদ্যুতিক লাইনের শর্ট-সার্কিটের মাধ্যমে গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে তার সহকর্মীরা উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে সকাল ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) ফোরকান মোল্লা বলেন, খবর পেয়ে হাসপাতালে গিয়ে নিহতের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। পরে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

রেজাউল/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ