ঢাকা     শুক্রবার   ১২ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

এসএসসি পরীক্ষা 

অসাদুপায় অবলম্বনের চেষ্টায় রাজশাহীতে একজন বহিষ্কার

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৮, ৩ মার্চ ২০২৪  
অসাদুপায় অবলম্বনের চেষ্টায় রাজশাহীতে একজন বহিষ্কার

অসাদুপায় অবলম্বনের চেষ্টার অভিযোগে রাজশাহীতে এক এসএসসি পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। রোববার (৩ মার্চ) রাজশাহী কলেজিয়েট স্কুল কেন্দ্র থেকে তাকে বহিষ্কার করা হয় বলে নিশ্চিত করেছেন কেন্দ্র সচিব ড. নূরজাহান বেগম। 

নূরজাহান বেগম জানান, বহিষ্কৃত পরীক্ষার্থীর কাছে একটি মোবাইল ফোন ও একটি ব্লুটুথ হেডফোন পাওয়া গেছে। এসব ব্যবহার করে সে পরীক্ষা কেন্দ্রে অসাদুপায় অবলম্বনের চেষ্টা করেছিল।

খোঁজ নিয়ে জানা গেছে, বহিষ্কৃত রাজশাহীর প্যারামাউন্ট স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী। প্যারামাউন্ট স্কুল অ্যান্ড কলেজ রাজশাহীর একটি বেসরকারি ইংলিশ মিডিয়াম স্কুল।

রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক আরিফুল ইসলাম জানান, রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত পদার্থ বিজ্ঞান (তত্ত্বীয়), বাংলাদেশের ইতিহাস ও বিশ্বসভ্যতা এবং ফিন্যান্স ও ব্যাংকিং বিষয়ের পরীক্ষা ছিল। বিভাগের আট জেলায় মোট পরীক্ষার্থী ছিল ১ লাখ ৮২ হাজার ৮৭৬ জন। এরমধ্যে পরীক্ষা দিয়েছেন ১ লাখ ৮১ হাজার ৪৪৪ জন। এদিন শুধু একজন পরীক্ষার্থী বহিষ্কৃত হয়েছে। আর ১ হাজার ৪৩২ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। বিভাগের ২৬৬টি কেন্দ্রে পরীক্ষা গ্রহণ করা হয়। রাজশাহী কলেজিয়েট স্কুল কেন্দ্র ছাড়া অন্য কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। 

কেয়া/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়