ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

কালীগঞ্জে ডায়াগনস্টিক সেন্টারে পৌনে ৮ লাখ টাকা জরিমানা

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৪, ৪ মার্চ ২০২৪   আপডেট: ২১:২২, ৪ মার্চ ২০২৪
কালীগঞ্জে ডায়াগনস্টিক সেন্টারে পৌনে ৮ লাখ টাকা জরিমানা

গাজীরের কালীগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে র‌্যাব-১ এর সদস্যরা। সোমবার (৪ মার্চ) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালকে প্রায় পৌনে ৮ লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

র‌্যাপিট অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু হাসানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। র‌্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) এএসপি মো. মাহফুজুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে জানানো হয়, র‌্যাব ফোর্সেস সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু হাসানের নেতৃত্বে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য এবং পরিবার পরিকল্পনা কর্মকর্তা এস এম মনজুর এ এলাহীর সমন্বয়ে অভিযান চালানো হয়। কালীগঞ্জ বাজার, উলুখোলা বাজার, পেট্টোবাংলা রোড, শহীদ ময়েজ উদ্দীন সড়ক এলাকায় গড়ে উঠা পূর্বাচল ডায়াগনস্টিক সেন্টার, উলুখোলা মডার্ণ ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার, নুরজাহান হাড়ভাঙ্গা চিকিৎসালয়, কালীগঞ্জ নিউ আধুনিক হাসপাতাল, বিসমিল্লাহ ডায়াগনস্টিক এন্ড ট্রমা জেনারেল হাসপাতাল এবং শাপলা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে বিভিন্ন অনিয়মের দায়ে ৭ লাখ ৭০ হাজার টাকা জরিমানা করা হয়।

রফিক/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ