ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

আমার এজেন্টদের বের করে দেওয়া হচ্ছে: সাক্কু

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৩, ৯ মার্চ ২০২৪   আপডেট: ১৪:০৪, ৯ মার্চ ২০২৪
আমার এজেন্টদের বের করে দেওয়া হচ্ছে: সাক্কু

ভোটের পরিবেশ নিয়ে অসন্তোষ প্রকাশ করে কুমিল্লা সিটি কর্পোরেশন উপনির্বাচনে মেয়র প্রার্থী মনিরুল হক বলেছেন, ভোটারদের কেন্দ্রে আসতে দিচ্ছে না বাস প্রতীকের সমর্থকেরা। পথে পথে তাদের বাধা দেওয়া হচ্ছে। তিনটি ওয়ার্ডে আমার এজেন্টদের বের করে দিয়েছে।

শনিবার (৯ মার্চ) কুমিল্লা নগরীর হোচ্ছাম হায়দার উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব অভিযোগ করেন।

সাক্কু বলেন, আমি দুইবার মেয়র ছিলাম। মানুষ আমাকে ভালোবাসে। কিন্তু আমার প্রতিদ্বন্দ্বী বাস প্রতীকের সমর্থকেরা ভোটারদের কেন্দ্রে আসতে দিচ্ছে না। রাতে বাড়িতে গিয়ে হুমকি দিয়ে এসেছে। শনিবার সকাল থেকে পথে পাহারা বসানো হয়েছে, যেন আমার ভোটাররা কেন্দ্রে না আসতে পারে।

তিনি আরও বলেন, নির্বাচন কমিশনের কাছে বারবার অভিযোগ দিয়েছি। কিন্তু কোনো কাজ হয়নি। তিনটি ওয়ার্ডে আমার এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। ভোটের পরিবেশ একদম ভালো নয়। নির্বাচন কমিশন যদি উদ্যোগ নেয়, ভোটাররা যদি কেন্দ্রে আসতে পারে, তাহলে আমি বিজয়ী হবো।

এদিকে, সাক্কুর অভিযোগের বিষয় নাকচ করে বাস প্রতীকের প্রার্থী সূচনা বলেন, সকাল থেকে খোঁজ নিয়েছি। সব কেন্দ্রে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে ভোট হচ্ছে।

কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র পদের উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন- কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাহসিন বাহার সূচনা (বাস প্রতীক), বিএনপির বহিষ্কৃত নেতা ও দুইবারের সাবেক মেয়র মনিরুল হক সাক্কু (ঘড়ি প্রতীক) ও সাবেক স্বেচ্ছাসেবক দল নেতা নিজাম উদ্দিন কায়সার (ঘোড়া প্রতীক)।

রুবেল/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়