ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

লোহাগড়ায় পৌর কাউন্সিলরের ওপর হামলা, আটক ১

নড়াইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৭, ২০ মার্চ ২০২৪  
লোহাগড়ায় পৌর কাউন্সিলরের ওপর হামলা, আটক ১

নড়াইলের লোহাগড়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলা যুবলীগ নেতা ফারুক হোসেনের (৪৫) ওপর হামলা হয়েছে। এসময় স্বামীকে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন কাউন্সিলরের স্ত্রী সাবিনা ইয়াসমিন। তারা বর্তমানে লোহাগড়া হাসপাতালে চিকিৎসাধীন। হামলার ঘটনায় সঙ্গে জড়িত থাকার অভিযোগে রুবেল শেখ নামের এক ব্যক্তিকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী। 

গণধোলাইয়ের শিকার রুবেল শেখ একই ওয়ার্ডের রামপুর গ্রামের সোবহান শেখের ছেলে। তিনি লোহাগড়া হাসপাতালে পুলিশি হেফাজতে চিকিৎসাধীন।

এলাকাবাসী জানায়, লোহাগড়া পৌর সভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফারুক হোসেনসহ তার পরিবারের সদস্যরা গতকাল মঙ্গলবার (১৯ মার্চ) রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ১২ টার দিকে বৃষ্টি শুরু হলে ফারুক ও তার স্ত্রী বাড়ির প্রবেশ পথের গেট খুলে তাদের উঠানে থাকা কলাই ডাল পলিথিন দিয়ে ঢেকে রাখতে যান। এ সময় রুবেল শেখ নামের এক ব্যক্তি ফারুকের বাড়িতে প্রবেশ করেন। তিনি কাউন্সিলর ফারুককে রেঞ্জ ও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন। এ সময় স্বামীকে বাঁচাতে এগিয়ে গেলে সাবিনা ইয়াসমিনও হামলার শিকার হন। হামলার সময় স্বামী এবং স্ত্রী মিলে রুবেল শেখকে জাপটে ধরে রাখেন এবং চিৎকার করতে শুরু করেন। পরে আশেপাশের লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে এবং রুবেলকে গণধোলাই দিয়ে রাতেই লোহাগড়া পুলিশে সোপর্দ করে।

লোহাগড়া হাসপাতালে চিকিৎসাধীন ফারুক শেখ বুধবার (২০ মার্চ) দুপুরে বলেন, আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালানো হয়েছে।

লোহাগড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুলাহ আল মামুন বলেন, এ ঘটনায় রুবেল শেখ নামে একজনকে আটক করা হয়েছে। তদন্ত করে এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শরিফুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়