ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

যশোরে ইজিবাইক চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, যশোর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৩, ২৩ মার্চ ২০২৪  
যশোরে ইজিবাইক চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

যশোরে ইজিবাইক চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৭টি চোরাই ইজিবাইক জব্দ করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে যশোর উপশহর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। শনিবার (২৩ মার্চ) দুপুরে সংবাদ সম্মেলনে এতথ্য জানান যশোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপন কুমার সরকার।

গ্রেপ্তারকৃতরা হলেন- গোপালগঞ্জ সদর উপজেলার ঘোষের চর উত্তরপাড়ার বুলু শেখের ছেলে সেলিম শেখ হৃদয় (৩৮), হিরু মিয়ার ছেলে খোকন ঠাকুর (৪৫) এবং আড়ুয়া কংশুর এলাকার আব্দুর রহমান সরদারের ছেলে মো. মেজবাহ উদ্দিন (৩৭)।

ডিবির ওসি রুপন কুমার সরকার বলেন, গত ১৫ মার্চ দুপুরে শহরের খালদার রোড থেকে জামাল হোসেন নামের এক ব্যক্তির ইজিবাইক ভাড়া করেন দুই জন নাম না জানা ব্যক্তি। পরে তারা কৌশলে ইজিবাইকটি চুরি করে নিয়ে যান। এ ঘটনায় অভিযোগ পেয়ে তদন্তে নামে ডিবি পুলিশ। এরপর সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে চোরদের শনাক্ত করা হয়। গতকাল রাতে উপশহর এ ব্লক এলাকা থেকে প্রাইভেটকারসহ চোর চক্রের দুইজনকে গ্রেপ্তার করা হয়। এরপর তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে গোপালগঞ্জ সদর উপজেলার আড়ুয়া কংশুক এলাকায় অভিযান চালিয়ে একটি গ্যারেজ থেকে চুরি যাওয়া ৭টি ইজিবাইক জব্দ এবং গ্যারেজ মালিককে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃতরা দেশের বিভিন্ন স্থানে চুরির কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৮টি চুরির মামলা রয়েছে।

রিটন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ