ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

দাপুটে পারফরম্যান্স ধরে রেখে দ্বিতীয় ম্যাচে নামতে চায় বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৪, ৪ মে ২০২৪   আপডেট: ২২:৫৭, ৪ মে ২০২৪
দাপুটে পারফরম্যান্স ধরে রেখে দ্বিতীয় ম্যাচে নামতে চায় বাংলাদেশ

ব্যাটে-বলে দাপুটে পারফরম্যান্সে জিম্বাবুয়েকে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে পাত্তাই দেয়নি বাংলাদেশ। একদিন বিরতির পর এবার দ্বিতীয় ম্যাচে সেই পারফরম্যান্স ধরে রাখতে চায় লাল সবুজের প্রতিনিধিরা।

রোববার (৫ মে) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি খেলতে নামবে বাংলাদেশ। সন্ধ্যা ৬টায় শুরু হবে খেলা। সরাসরি দেখা যাবে টি-স্পোর্টসে।

দ্বিতীয় ম্যাচের আগে সংবাদমাধ্যমের মুখোমুখি হন বাংলাদেশ দলের ব্যাটিং কোচ। বাংলাদেশ কি হোয়াইটওয়াশের লক্ষ্য নিয়ে মাঠে নামবে? হেম্প জানান, আপাতত তারা হোয়াইটওয়াশের কথা ভাবছেন না, ম্যাচ বাই ম্যাচ এগোতে চান।

‘আসলে এই মুহূর্তে (হোয়াইটওয়াশ) চিন্তা করছি না। গত ম্যাচে দারুণ একটি জয় পেয়েছি আমরা। এই পারফরম্যান্স ধরে রেখে আমাদের সামনে এগিয়ে যেতে হবে। আমরা এখন কেবল একটি ম্যাচ ধরেই এগোতে চাচ্ছি।’

প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশ টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠায়। শুরু থেকে তাসকিন আহমেদ-মোহাম্মদ সাইফউদ্দিনদের তোপে মাত্র ১২৪ রান করে সফরকারীরা। তাড়া করতে নেমে অভিষিক্ত তানজীদ হাসান তামিমের ফিফটিতে ৮ উইকেটের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

ঢাকা/রিয়াদ/এনএইচ 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়