ঢাকা     শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

প্রচারণাকালে নাটোরে চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে আহত, গ্রেপ্তার ১

নাটোর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৭, ২ মে ২০২৪   আপডেট: ১৩:০৮, ২ মে ২০২৪
প্রচারণাকালে নাটোরে চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে আহত, গ্রেপ্তার ১

নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এ এস এম জাহাঙ্গীর হোসেন (৬২) কে পিটিয়ে গুরুতর আহত করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দায়েরকৃত মামলায় আসলাম নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অপর চেয়ারম্যান পদপ্রার্থী শরিফুল ইসলামের লোকজনের বিরুদ্ধে এ হামলা অভিযোগ উঠেছে।

বুধবার (১ মে) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার সোনাপুর বাজারে এ হামলার ঘটনা ঘটে। আহত চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন নাটোর আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন।

বিষয়টি নিশ্চিত করেছেন বাগাতিপাড়া মডেল থানার ওসি নান্নু খান। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যা ৭টার দিকে বাগাতিপাড়া উপজেলার সোনাপুর হাটে ভোটারদের সঙ্গে মতবিনিময় করছিলেন চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন। এ সময় প্রতিদ্বন্দ্বী প্রার্থী শরিফুল ইসলামের কর্মী ও ফাগুয়ারদিয়াড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ ও তার সহযোগীরা তাকে এলোপাতাড়ি মারধর করে। এতে চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন গুরুতর আহত হয়ে মাটিতে পড়ে গেলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।

ওসি বলেন, সন্ধ্যায় চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন প্রচারণায় গেলে অপর চেয়ারম্যান প্রার্থী শরিফুল ইসলামের লোকজন তার ওপর হামলা চালায়। এ ঘটনায় রাতেই থানায় একটি মামলা দায়ের হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে একজনকে গ্রেপ্তার করেছে।

এ বিষয়ে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও নাটোরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাছুদুর রহমান আজ (বৃহস্পতিবার) সকালে বলেন, নির্বাচনের সুষ্ঠু পরিবেশকে যারা বিঘ্ন করবে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে।

আরিফুল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ