ঢাকা     শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

বিয়ে বাড়িতে কাজীর সহকারীকে থাপ্পড়, ভিডিও ভাইরাল 

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৭, ২ মে ২০২৪  
বিয়ে বাড়িতে কাজীর সহকারীকে থাপ্পড়, ভিডিও ভাইরাল 

মাদারীপুরের শিবচর উপজেলায় বিয়ে বাড়িতে নিকাহ রেজিস্ট্রারে সহকারীকে থাপ্পড় দিয়েছেন স্থানীয় সাবেক পৌর কাউন্সিলর। এই দৃশ্যের ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে।

এ ব্যাপারে শিবচর থানায় অভিযোগ করেছেন লাঞ্ছিত ইসলাম শরীফ। সাবেক পৌর কাউন্সিলর ও বিএনপি নেতা সাহাদাত হোসেন এ ঘটনার জন্য কাজীর সহকারী ইসলাম শরীফের দুর্ব্যবহার দায়ী করেছেন। 

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, নিকাহ রেজিস্ট্রারে কনের স্বাক্ষর নেয়া কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে শাহাদাত হোসেন তাকে কয়েকটি থাপ্পড় মারেন। 

থানায় লিখিত অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা যায়, শিবচর পৌরসভার ২নং ওয়ার্ডের শিবরায়ের কান্দি গ্রামের আব্দুস সালাম খানের ছেলে পারভেজ খানের বুধবার (১ মে) একই পৌরসভার ৮নং ওয়ার্ডে বিয়ে হচ্ছিল। অন্যান্য আনুষ্ঠিকতা শেষে বিকেলে নিকাহ রেজিস্ট্রির কাজ শুরু করেন কাজীর সহকারী ইসলাম শরীফ। এ সময় ইসলাম শরীফ কনের স্বাক্ষর আনার কথা বললে শাহাদাত হোসেন কনের স্বাক্ষর তার বাবা দিলে হবে বলে জানান। কিন্তু ইসলাম শরীফ কনের স্বাক্ষর ছাড়া নিকাহ রেজিস্ট্রি সম্পন্ন হবে না মর্মে জানালে শাহাদাত হোসেন উত্তেজিত হন। এ নিয়ে দুই জনের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে ইসলাম শরীফকে থাপ্পড় মারেন শাহাদাত হোসেন। 

এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনা হয়। ইসলাম শরীফ বাদী হয়ে বুধবার রাতে শাহাদাত হোসেনকে আসামি করে শিবচর থানায় অভিযোগ করেন।

ইসলাম শরীফ বলেন, ‘শাহাদাত হোসেন কনের পরিবর্তিতে তার বাবাকে দিয়ে স্বাক্ষর করিয়ে কাবিন করাতে চান। আমি না করলে তিনি আমাকে থাপ্পড় মারেন।’

সাবেক পৌর কাউন্সিলর শাহাদাত হোসেন বলেন, ‘আমি উনাকে বলি সবার স্বাক্ষর নিয়ে কাজটা এগিয়ে রাখতে। তিনি কনের স্বাক্ষর নিজে নিতে চান। এটা ধর্মীয়ভাবে জায়েজ না। আর ব্যবহারও খুব খারাপ করেছেন। তাই ভুল বোঝাবোঝি হয়েছে। পরে সমাধানও হয়।’ 

শিবচর থানার ওসি সুব্রত গোলদার বলেন, ‘বিষয়টা আমরা তদন্ত করছি। দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’ 
 

বেলাল/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়