ঢাকা     মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১১ ১৪৩১

গাজীপুরে একসঙ্গে ৩ সন্তানের জন্ম দিলেন গৃহবধূ 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৭, ১৭ মে ২০২৪   আপডেট: ২০:৪৭, ১৭ মে ২০২৪
গাজীপুরে একসঙ্গে ৩ সন্তানের জন্ম দিলেন গৃহবধূ 

গাজীপুরে একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন আফসানা নামের এক গৃহবধূ। গতকাল বৃহস্পতিবার (১৬ মে) বিকেলে শহরের এলিট কেয়ার হাসপাতালে সিজারের মাধ্যমে মা হন তিনি। বর্তমানে মা ও শিশুরা সুস্থ আছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

কেয়ার হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক সিরাজুল ইসলাম সজীব বলেন, আমাদের হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ ডা. নাফিসা আনোয়ার মারিয়ানার তত্ত্বাবধায়নে ছিলেন আফসানা। আমরা জানতে পারি তিনি তিনটি সন্তান কনসেপ্ট করেছেন। আমাদের এই হাসপাতাল গাজীপুরের একমাত্র আই ইউ আই সুবিধাযুক্ত ইনফার্টিলিটি সেন্টার এবং গাজীপুরের একমাত্র ব্যথামুক্ত নরমাল ডেলিভারির সুবিধাযুক্ত হাসপাতাল। এজন্য সবাই আমাদের হাসপাতালে আসেন। তিনটি সন্তানের জন্ম হবে এজন্য ঝুঁকির কথা চিন্তা করে গৃহবধূকে সিজার করা হয়। এখন সন্তান ও মা সুস্থ আছেন। 

গাইনি বিশেষজ্ঞ ডা. নাফিসা আনোয়ার মারিয়ানা বলেন, প্রথমে নরমাল ডেলিভারি করতে চেয়েছিলাম। কিন্তু, পরিবারের অনুরোধ ও নবজাতকদের ঝুঁকির কথা চিন্তা করে গতকাল বৃহস্পতিবার বিকেলে আফসানাকে সিজার করা হয়। তিনি তিনটি সন্তানের জন্ম দিয়েছেন। নবজাতদের মধ্যে দুটি মেয়ে ও একটি ছেলে।  শিশুদের প্রত্যেকের ওজন দুই কেজির বেশি। আল্লাহর রহমতে মা ও শিশুরা সুস্থ আছেন। 

গৃহবধূ আফসানার স্বামী প্রকৌশলী মো. রিপন মিয়া বলেন, আমরা সবাই আনন্দিত। তিন সন্তান এবং আমার স্ত্রী সুস্থ রয়েছেন এটিই আমাদের কাছে সবচেয়ে বেশি স্বস্তির বিষয়। 

রেজাউল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়