ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

পেট্রোল ঢেলে স্ত্রীকে পুড়িয়ে হত্যা, স্বামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৮, ২২ মে ২০২৪  
পেট্রোল ঢেলে স্ত্রীকে পুড়িয়ে হত্যা, স্বামী গ্রেপ্তার

গাজীপুরের কালীগঞ্জে স্ত্রী বিলকিসের (২৬) শরীরে পেট্রোল ঢেলে আগুন দিয়ে হত্যার ঘটনায় স্বামী মিজানুর রহমান সুমনকে (২৮) গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল মঙ্গলবার গাজীপুর মহানগরেরর বাসন থানার নওজোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বুধবার (২২ মে) দুপুর সাড়ে ১২টার দিকে র‌্যাব-১-এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (অপস এবং মিডিয়া) মো. মিজানুর রহমান সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃত সুমন কুমিল্লা জেলার মুরাদনগর থানা সদরের মফিজুল ইসলামের ছেলে। তিনি ঢাকার তুরাগ থানার রানাভোলা এলাকায় প্রথম স্ত্রী ও একই এলাকার নয়াপাড়ায় দ্বিতীয় স্ত্রীকে নিয়ে বসবাস করতেন।

সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান জানান,  সুমন তার প্রথম স্ত্রী শিমু, দেড় বছরের সন্তান ও মাকে নিয়ে রানাভোলায় থাকতেন। দুই বছর আগে গোপনে তিনি বিলকিসকে বিয়ে করেন। এরপর নয়াপাড়া এলাকায় থাকতে শুরু করেন। 

সুমনের বরাত দিয়ে র‌্যাব জানায়, দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বনিবনা হচ্ছিল না সুমনের। গত ১৯ মে বিকেলের দিকে হত্যার উদ্দেশ্যে সুমন বিলকিসকে নিয়ে পূর্বাচল এলাকায় ঘুরতে যান। বিকেল ৪টার দিকে জেলার কালিগঞ্জ থানাধীন পূর্বাচলের ২৪ নম্বর সেক্টরের জঙ্গলের কাছে গিয়ে গাড়ি থেকে বেতলভর্তি পেট্রোলসহ নামেন সুমন। তিনি বিলকিসের শরীরে পেট্রোল নিক্ষেপ করেন। পরে তিনি দিয়াশলাইয়ের শলা দিয়ে বিলকিসের শরীরে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যান। পথচারীরা বিলকিসকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে তাকে শেখ হাসিনা বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ২০ মে সকাল ৯টার দিকে বিলকিস মারা যান। এই ঘটনায় কালিগঞ্জ থানায় মামলা হয়। র‌্যাব ছায়া তদন্ত করতে গিয়ে গতকাল রাতে জিএমপির বাসন থানার নাওজোড় এলাকা থেকে সুমনকে গ্রেপ্তার করে।

সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান জানান, আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হবে। এবিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। 

রেজাউল/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ