ঢাকা     শনিবার   ২০ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৫ ১৪৩১

জামিনে বের হওয়া যুবলীগ নেতার পায়ের রগ কর্তন

নাটোর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৬, ২৫ জুন ২০২৪   আপডেট: ০৯:৫৬, ২৫ জুন ২০২৪
জামিনে বের হওয়া যুবলীগ নেতার পায়ের রগ কর্তন

হত্যা মামলায় জামিনে কারাগার থেকে বের হওয়ার ৩ দিনের মাথায় হামলার শিকার হলেন নাটোর পৌরসভার ৫নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হাসানুর রহমান হাসু। হামলাকারীরা হাসুর ২ পায়ের রগ কেটে দিয়েছে। গুরুতর অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২৪ জুন) সন্ধ্যায় শহরের হেমাঙ্গিনী ব্রিজ এলাকায় এই ঘটনা ঘটে।

আহত অবস্থায় হাসানুর রহমান হাসু বলেন, ‘সন্ধ্যায় শহরের কান্দিভিটুয়া এলাকার নিজ বাড়ি থেকে বের হয়ে হাসপাতাল মসজিদে মাগরিবের নামাজ পড়ে হেমাঙ্গিনী ব্রিজ এলাকায় আসি। এ সময় নাটোর পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান হিরো সমর্থক রাব্বির নেতৃত্বে আমার উপর হামলা চালানো হয়।’

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, গত ২২ জুন একটি হত্যা মামলায় জামিনে কারাগার থেকে বের হন হাসু। ওই হত্যা মামলার জেরে এই ঘটনা ঘটতে পারে। হামলাকারীদের সনাক্ত করে গ্রেপ্তারে অভিযান চলছে। তবে এ ঘটনায় এখনো পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি।

প্রসঙ্গত, ঠিকাদারি কাজের টাকা ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে দ্বন্দ্বের জেরে গত ১৬ এপ্রিল আওয়ামী লীগ নেতা ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান হিরো ও হাসুর সমর্থকদের মধ্যে নাটোর পৌরসভায় সংঘর্ষ হয়। সংঘর্ষে রোকনুজ্জামান হিরোর সমর্থক শিশির নিহত হয়। শিশির হত্যা মামলায় কারাগারে আটক ছিলেন যুবলীগ নেতা হাসু।

আরিফুল/ইমন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়