ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

চবিতে সহকারী প্রক্টরের দায়িত্ব পেলেন ৫ শিক্ষক

চবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৯, ২৩ এপ্রিল ২০২৪  
চবিতে সহকারী প্রক্টরের দায়িত্ব পেলেন ৫ শিক্ষক

প্রক্টর, প্রাধ্যক্ষ ও বিশ্ববিদ্যালয় প্রেসের প্রশাসক পদে পরিবর্তনের পর এবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) প্রক্টরিয়াল বডিতেও রদবদল আনা হয়েছে। সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে একসঙ্গে বিভিন্ন বিভাগের পাঁচজন শিক্ষককে। 

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কেএম নুর আহমাদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে প্রক্টরিয়াল বডিতে নবনিযুক্ত ওই পাঁচ শিক্ষকের নাম জানানো হয়। 

তারা হলেন- ওশানোগ্রাফি বিভাগের সহযোগী অধ্যাপক মো. এনামুল হক, সংস্কৃত বিভাগের সহযোগী অধ্যাপক ড. লিটন মিত্র, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহযোগী অধ্যাপক হেলাল উদ্দিন আহম্মদ, ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক রন্টু দাশ ও ব্যাংকিং অ্যান্ড ইন্স্যুরেন্স বিভাগের সহকারী অধ্যাপক রিফাত রহমান। 

রেজিস্ট্রার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, যথারীতি প্রদেয় ভাতা ও অন্যান্য সুবিধাদিসহ যোগদানের তারিখ থেকে আগামী এক বছরের জন্য সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ করা হলো।

নতুন দায়িত্ব নিয়ে অনুভূতি সম্পর্কে জানতে চাইলে সহকারী প্রক্টর হেলাল উদ্দিন আহম্মদ বলেন, বিশ্ববিদ্যালয়ের দায়িত্ব কাউকে না কাউকে পালন করতে হয়। প্রক্টরিয়াল বডির কাজ হলো সাধারণ শিক্ষার্থীদের মাঝে শৃঙ্খলা বজায় রাখা। একনিষ্ঠতার সঙ্গে এই দায়িত্ব পালন করে যাবো।

এর আগে ২১ এপ্রিল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর হিসেবে দায়িত্ব দেওয়া হয় ওশানোগ্রাফি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ অহিদুল আলমকে।

/আকিজ/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়