ঢাকা     মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১১ ১৪৩১

বেরোবি সাংবাদিকতা বিভাগের দায়িত্বে সারোয়ার আহমেদ

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৩, ২৬ মে ২০২৪   আপডেট: ২২:০৫, ২৬ মে ২০২৪
বেরোবি সাংবাদিকতা বিভাগের দায়িত্বে সারোয়ার আহমেদ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালেয় (বেরোবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব পেয়েছেন একই বিভাগের সহকারী অধ্যাপক মো. সারোয়ার আহমেদ।

রোববার (২৬ মে) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. হাসিবুর রশীদের নির্দেশে উপ-রেজিস্ট্রার মোস্তাফিজুর রহমান মণ্ডল স্বাক্ষরিত এক চিঠিতে তাকে এ পদে দায়িত্ব প্রদান করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের কর্মরত শিক্ষকদের মধ্যে জ্যেষ্ঠতা নির্ধারণে আইনগত জটিলতা রয়েছে। এ পরিস্থিতিতে বিভগের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনায় বিশ্ববিদ্যালয়ে আইন অনুযায়ি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মো. সারোয়ার আহমেদকে একই বিভাগের ভারপ্রাপ্ত প্রধান হিসেবে দায়িত্ব প্রধান করা হয়েছে। 

এ নিয়োগ আদেশ রোববার (২৬ মে) থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে।

আরও পড়ুন: বেরোবির সাংবাদিকতা বিভাগের প্রধান হলেন অর্থনীতির অধ্যাপক মোরশেদ

এর আগে, চলতি বছরের গত ১১ মে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. হাসিবুর রশীদের নির্দেশে রেজিস্ট্রার প্রকোশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মো. মোরশেদ হোসেনকে ওই বিভাগের ভারপ্রাপ্ত প্রধান হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছিল। ওই বিজ্ঞপ্তিতে পরদিন ১২ মে থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত দায়িত্ব পালনের জন্য বলা হয়।

/আমিরুল/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়