ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

জবির কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার

জবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৩, ২৮ মে ২০২৪  
জবির কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার

শিক্ষার্থীদের নিয়ে গঠিত মুক্ত ও বুদ্ধিবৃত্তিক চর্চার সংগঠন ‘জগন্নাথ ইউনিভার্সিটি ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্স’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন সমাজবিজ্ঞান বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সিদরাতুল মুনতাহা ও সাধারণ সম্পাদক হয়েছেন একই শিক্ষাবর্ষের সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী শেখ শাহরিয়ার হোসেন।

সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক সুবর্ণ আসসাইফ, সাবেক সভাপতি আবির হাসান সুজন এবং সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মিল্টন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সোমবার (২৭ মে) এ কমিটি ঘোষণা করা হয়। ২০২৪-২৫ সালের জন্য ১৬ সদস্য বিশিষ্ট পরিচালনা পরিষদ গঠন করা হয়েছে।

পরিচালনা পরিষদের অন্যান্যরা হলেন সহ সভাপতি রুকাইয়া মিজান মিমি ও সাদিয়া আফরিন মৌরি, যুগ্ম সাধারণ সম্পাদক সানজিদা মাহমুদ মিষ্টি, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান সরকার শুভ ও সাফা আক্তার নোলক, অর্থ সম্পাদক জুনায়েদ মাসুদ, দপ্তর সম্পাদক সাকিবুল ইসলাম প্রচার ও প্রকাশনা সম্পাদক রিপন আল মাহমুদ, সাহিত্য সম্পাদক রওশন আরা অমি।

এছাড়াও কার্যনির্বাহী সদস্যে রয়েছেন জয়া পালিত, মিজান উদ্দীন মাসুদ, সাদিয়া জাহান সুরভী, সিনহা ইসলাম অর্না, মো. মাইনুল ইসলাম অমি।

উল্লেখ্য, জবিতে লেখালেখিতে আগ্রহী এক দল চৌকস শিক্ষার্থীদের ‘জগন্নাথ ইউনিভার্সিটি ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্স’ ২০১৯ সালের ২২ অক্টোবর একটি ফেসবুক গ্রুপের মাধ্যমে যাত্রা শুরু করে। লেখালেখি সংক্রান্ত এ স্বতন্ত্র প্লাটফর্মটি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সবার জন্য উন্মুক্ত।

/লিমন/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়