ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

খাগড়াছড়িতে শীতবস্ত্র বিতরণ করলেন পার্বত্য প্রতিমন্ত্রী

খাগড়াছড়ি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৬, ১৮ জানুয়ারি ২০২৪  
খাগড়াছড়িতে শীতবস্ত্র বিতরণ করলেন পার্বত্য প্রতিমন্ত্রী

খাগড়াছড়ি জেলা সদ‌রের শীতার্ত ১০ হাজার পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালে জেলা শহরের কদমতলী এলাকায় জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, সকলে মিলে পাহাড়ে শান্তিপূর্ণ সহাবস্থান ও সুষম বন্টন নিশ্চিত করা হবে।

তিনি আরও বলেন, পার্বত্য জেলা পরিষদগুলোকে অধিকতর ক্ষমতায়ন ও পার্বত্য শান্তিচুক্তির সুফল যাতে পার্বত্যবাসীরা ভোগ করতে পারে সে ব্যাপারে কাজ করা হবে।

পার্বত্য প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্র আরও একবার নতুনভাবে প্রতিষ্ঠিত হয়েছে।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌরসভা’র মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম দিদার, জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা সুমন চৌধুরী, নির্বাহী কর্মকর্তা টিটন খীসা, প্রশাসনিক কর্মকর্তা মো. সাইফুল্লাহ, জেলা পরিষদের সদস্য খোকনেশ্বর ত্রিপুরাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আজাদ/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়