ঢাকা, বৃহস্পতিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৮ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

‘নিজের বাড়ি কবে ফিরব জানি না’

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-১০ ৫:৫০:৫৭ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-১০ ৫:৫০:৫৭ পিএম

‘আপাতত অন্ধেরিতে এক বন্ধুর বাড়িতে রয়েছি। আমরা দুই বন্ধু একসঙ্গে রয়েছি। তাই বাড়ির কাজও করতে হচ্ছে। নিজের বাড়ি কবে ফিরব জানি না। বাড়িতে মা-বাবা আছেন, বোন আছে। এ সময়ে আমি বাড়িতে থাকতে পারলে ভালো হতো।’—কথাগুলো বলেন টলিউডের আলোচিত অভিনেতা বিক্রম চ্যাটার্জি।

ভারতে ২১ দিনের লকডাউন চলছে। লকডাউন শুরুর আগেই বিক্রম শুটিংয়ের কাজে মুম্বাই গিয়েছিলেন। গত ২৬ মার্চ তার কলকাতায় ফেরার কথা ছিল কিন্তু লকডাউন শুরু হওয়ায় আর ফিরতে পারেননি এই অভিনেতা। তাই গত ১৫ দিনি ধরে মুম্বাইয়ে আটকে আছেন তিনি।

নিজের বাড়িতে না থাকতে পারলেও সেবামূলক কাজ করে যাচ্ছেন বিক্রম। মুম্বাইতে তার ফ্ল্যাটের আশপাশের তিন-চারটি পথকুকুরের জন্য রোজ খাওয়ার ব্যবস্থা করছেন তিনি। তার ভাষায়—কলকাতায় আমার বোন পথকুকুরদের খাওয়াচ্ছে। আমি এখানে। তবে নিয়ম মানতে হচ্ছে অনেক বেশি। এখানে সকাল ৭-১১টার মধ্যে বাইরের কাজ শেষ করে বাসায় ঢুকে পড়তে হয়। মাস্ক, গ্লাভস পরে ৯টা নাগাদ বের হই, কুকুরগুলোকে খাইয়ে ফিরে আসি।

মুম্বাইতে বাসায় দুই বন্ধু থাকায় সব কাজ নিজেরাই করছেন। নিয়ম করে বাসন মাজেন তিনি। এ বিষয়ে বিক্রম বলেন—এ ব্যাপারে পিএইচডি করে ফেলেছি। কেউ চাইলে আমাকে কাজে লাগাতে পারেন। অন্য কাজে পারদর্শী হওয়ার বুদ্ধিও দিতে পারেন।

 

ঢাকা/শান্ত