ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘বয়কট নয়, প্রদীপের আলো নিভিয়ে দেওয়ার চেষ্টা হচ্ছে’

প্রকাশিত: ০৪:৫৭, ২২ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
‘বয়কট নয়, প্রদীপের আলো নিভিয়ে দেওয়ার চেষ্টা হচ্ছে’

চলচ্চিত্রের ‘স্বার্থ বিরোধী’ কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে চিত্রনায়ক জায়েদ খান ও মিশা সওদাগরকে অবাঞ্ছিত ঘোষণা করেছে চলচ্চিত্রের ১৮ সংগঠন।

গত ১৫ জুলাই বিএফডিসিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেওয়া হয়। তবে এমন সিদ্ধান্তকে স্বাভাবিকভাবে দেখছেন না ‘মিয়া ভাই’ খ্যাত জনপ্রিয় অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুক।

এক টেলিভিশন অনুষ্ঠানে ফারুক বলেন, ‘শিল্পীকে বয়কট করা যায় না। আমরা দেখতে পাচ্ছি বয়কট নয়, প্রদীপের আলো নিভিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে। এটা কোনোভাবেই কাম্য নয়। দেশের চলচ্চিত্রের স্বার্থে সবাইকে সঙ্গে নিয়ে কাজ করতে হবে। চলচ্চিত্রকে এগিয়ে নিয়ে যেতে হবে।’

তিনি আরো বলেন, ‘শিল্পী সমিতি শিল্পীদের জন্য এরই মধ্যে উল্লেখযোগ্য অনেক কাজ করেছে। পাশাপাশি বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করে মাননীয় প্রধানমন্ত্রী পর্যন্ত নিয়ে যাওয়া প্রয়োজন। এই চলচ্চিত্র শিল্পের উন্নয়নের জন্য সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।’

এদিকে গত রোববার (১৯ জুলাই) সন্ধ্যায় মিশা সওদাগর-জায়েদ খানকে বয়কটের প্রতিবাদে বিএফডিসিতে সংবাদ সম্মেলন করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। এ সময় বিষয়টি মীমাংসা করার আহ্বান জানান কিংবদন্তি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়