ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘কেজিএফ টু’ সিনেমার শুটিং শুরু

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫১, ২৬ আগস্ট ২০২০   আপডেট: ০৫:২২, ২৭ আগস্ট ২০২০
‘কেজিএফ টু’ সিনেমার শুটিং শুরু

‘রকিং স্টার’খ্যাত যশ অভিনীত সিনেমা ‘কেজিএফ: চ্যাপটার টু’ বা ‘কেজিএফ টু’। দীর্ঘদিন বন্ধ থাকার পর বুধবার (২৬ আগস্ট) থেকে ফের সিনেমাটির শুটিং শুরু হয়েছে।

বেঙ্গালুরুতে সিনেমাটির শুটিং চলছে। মাইক্রোব্লগিং সাইট টুইটারে রাজনীতিবিদ-অভিনেত্রী মালবিকা অভিনাশ যশের সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘ছয় মাস পর কোভিড বন্ধ শেষ হলো। আজ শুটিং করছি। মনে হচ্ছে পুনর্জন্ম হলো। বলুন দেখি কোন সিনেমা!’

গত সপ্তাহে শুটিং শুরুর কথা থাকলেও পরবর্তী সময়ে তা পেছানো হয়। সবমিলিয়ে সিনেমার ২৪ দিনের শুটিং বাকি। প্রাথমিকভাবে ১৫ দিনের শুটিং করা হবে। এরপর বিরতি নিয়ে বাকি অংশের শুটিং করবে ‘কেজিএফ’ টিম।

এদিকে সিনেমাটিতে প্রধান খল চরিত্র আধীরার ভূমিকায় অভিনয় করছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। কিন্তু সম্প্রতি তার ক্যানসার ধরা পড়ায় শুটিং থেকে বিরতি নিয়েছেন। সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, এই অভিনেতা তার অংশের বেশিরভাগ শুটিং শেষ করেছেন। মাত্র তিনদিনের শুটিং বাকি আছে। 

প্রশান্ত নীল পরিচালিত বহুল প্রতীক্ষিত সিনেমাটি চলতি বছর মুক্তির কথা থাকলেও তা পেছাতে পারে বলে শোনা যাচ্ছে। গত মার্চে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান হোমবেল ফিল্মসের পক্ষ থেকে জানানো হয়, আগামী ২৩ অক্টোবর মুক্তি পাবে ‘কেজিএফ টু’। কিন্তু করোনা মহামারির কারণে দীর্ঘদিন সিনেমার শুটিং ও প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় নির্দিষ্ট তারিখে এটি মুক্তি নিয়ে সংশয় দেখা দিয়েছে। শোনা যাচ্ছে, তারিখ পরিবর্তন করে আগামী জানুয়ারিতে সিনেমাটি মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা।

যশ-সঞ্জয় ছাড়াও ‘কেজিএফ: চ্যাপটার টু’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন— শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়