Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

সঞ্জয়লীলা বানসালির সিনেমায় গাইলেন শ্রেয়া ঘোষাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০০, ৭ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৮:২৪, ৭ সেপ্টেম্বর ২০২০
সঞ্জয়লীলা বানসালির সিনেমায় গাইলেন শ্রেয়া ঘোষাল

ভারতের প্রশংসিত পরিচালক সঞ্জয়লীলা বানসালির পরবর্তী সিনেমা ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট।

সিনেমাটির একটি গানে এবার কণ্ঠ দিলেন শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল। স্বাস্থ্যবিধি মেনে চলতি সপ্তাহের শুরুতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে বলে খবর প্রকাশ করেছে বলিউড হাঙ্গামা।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন—কঠোর সতকর্ততা নিয়ে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। নরমাল সময়ে গান রেকর্ডিংয়ের সময় ২৫-৩০জন মানুষ স্টুডিওতে উপস্থিত থাকেন। কিন্তু এই গানের রেকর্ডিংয়ের সময় মাত্র পাঁচজন মানুষ উপস্থিত ছিলেন। এ তালিকায় ছিলেন, সংগীতপরিচালক, গীতিকার-সুরকার, সঞ্জয়লীলা বানসালি ও সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল।

এর আগে অন্য এক প্রতিবেদনে সংবামাধ্যমটি জানিয়েছিল, সিনেমাটিতে একটি আইটেম গান রাখার পরিকল্পনা করেছেন নির্মাতা। খুব শিগগির এ গানের শুটিং শুরু করবেন পরিচালক। আর এতে পারফর্ম করবেন আলিয়া ভাট।

এই প্রকল্পের ঘনিষ্ঠ একটি সূত্র বলিউড হাঙ্গামাকে বলেন—সাধারণত হিন্দি সিনেমায় যে ধরনের আইটেম গান দেখা যায়, আলিয়ার এই আইটেম গানটি সেরকম নয়। একেবারেই আলাদা হবে। সবচেয়ে বড় খবর হলো এই আইটেম গানের কোরিওগ্রাফি করবেন সঞ্জয় লীলা বানসালি।

মুম্বাইয়ের কামতাপুর এলাকার যৌনকর্মী গাঙ্গুবাই এক সময় হয়ে উঠেছিলেন আন্ডারওয়ার্ল্ড ডন। তাকে নিয়ে লেখক হুসেন জাইদী রচনা করেন ‘মাফিয়া কুইন্স অব মুম্বাই’ নামে একটি বই। এই বইয়ের একটি অংশ নিয়ে নির্মিত হচ্ছে এই সিনেমা। এতে যৌনকর্মী গাঙ্গুবাইয়ের চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভাট।

সিনেমাটিতে আরো অভিনয় করছেন—অজয় দেবগন, ইমরান হাশমি, বিজয় রাজ প্রমুখ। করোনা প্রকোপের কারণে সিনেমাটির শুটিং বন্ধ ছিল। আগামী অক্টোবরে আবারো শুটিয়ে ফিরবেন নির্মাতারা। বানসালি প্রোডাকশনের ব‌্যানারে নির্মিত হচ্ছে এটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়