ঢাকা     শনিবার   ২৪ সেপ্টেম্বর ২০২২ ||  আশ্বিন ৯ ১৪২৯ ||  ২৭ সফর ১৪৪৪

ক্লাবে গেলেও পরীমনি কোনো ক্লাবের সদস্য নন

প্রকাশিত: ১৬:৪৬, ১৯ জুন ২০২১   আপডেট: ১৭:৫২, ২০ জুন ২০২১
ক্লাবে গেলেও পরীমনি কোনো ক্লাবের সদস্য নন

চিত্রনায়িকা পরীমনিকে নির্যাতন, ধর্ষণচেষ্টা এবং হত্যাচেষ্টার অভিযোগে মামলা চলমান। ইতোমধ্যেই মামলার প্রধান আসামিসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বোট ক্লাবের এই ঘটনার রেশ কাটতে না-কাটতেই পরীমনির বিরুদ্ধেও ওঠে গুলশান কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে চর্চার বিষয় হয়ে দাঁড়ায় পরীমনির ক্লাবপ্রীতি। প্রশ্ন ওঠে- পরীমনি কি নিয়মিত ক্লাবে যেতেন? যদি তাই হয়, তাহলে তিনি কোন ক্লাবের সদস্য?

এমন প্রশ্নের উত্তর খুঁজতে পরীমনির সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। তবে তার ঘনিষ্ঠ, নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানান, পরীমনি কোনো ক্লাবের সদস্য নন। ফলে তার পক্ষে নিয়মিত কোনো ক্লাবে যাওয়া সম্ভব নয়।

সূত্র আরো জানায়, পরীমনি অধিকাংশ মিটিং পাঁচ তারকা হোটেলে অথবা বাসায় করেন। 

যদিও পরীমনির নিয়মিত ক্লাবে যাওয়ার বিষয়টি স্পষ্ট নয়। অভিযোগের ভিত্তিতে পুলিশ মামলার বিষয়গুলো পর্যবেক্ষণ করছে বলে জানা যায়।

বোট ক্লাবের ঘটনায় এই চিত্রনায়িকাকে সংবাদ সম্মেলন, মামলা, ইত্যাদি ধকল সামলাতে হয়েছে। ঘটনার পর থেকেই ঘনিষ্ঠদের বলে আসছিলেন তিনি মানসিকভাবে তো বটেই শারীরিকভাবেও অসুস্থ বোধ করছেন। গত ১৭ জুন তার জ্বর আসে। চিকিৎসকের পরামর্শে পরীমনি ওষুধ খাচ্ছেন এবং বর্তমানে বাসায় আছেন। উল্লেখিত তারিখ থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ রয়েছে। 
 

ঢাকা/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়