Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১১ ১৪২৮ ||  ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

শেষ হচ্ছে দোয়েলের অপেক্ষা  

প্রকাশিত: ১৬:০৯, ১৩ অক্টোবর ২০২১  
শেষ হচ্ছে দোয়েলের অপেক্ষা  

মডেল ও অভিনেত্রী দিলরুবা দোয়েল, শোবিজ অঙ্গনে ‘দোয়েল ম্যাশ’ নামে পরিচিত। তার অভিনীত প্রথম চলচ্চিত্র নাসির উদ্দিন ইউসুফ বাচ্চুর ‘আলফা’। তার দ্বিতীয় চলচ্চিত্র ‘চন্দ্রাবতী কথা’ মুক্তি পাচ্ছে আগামী ১৫ অক্টোবর। এন রাশেদ চৌধুরী পরিচালিত এই সিনেমা দীর্ঘদিন অপেক্ষার পর কর্তন ছাড়াই সেন্সর ছাড়পত্র পেয়েছে।

গতকাল সিনেমাটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল বলেন, ‘চন্দ্রাবতী কথার প্রিমিয়ার শো দেখলাম। বাংলাদেশে বসে পিরিয়ডিক্যাল ছবি বানানো কঠিন। সেই হিসেবে পরিচালক এবং পুরো টিমকে সাধুবাদ জানাতেই হয়। অভিনয়শিল্পীরা সবাই পরিচিত, সবাই দক্ষ অভিনেতা। সকলেই তার সর্বোচ্চটা দিয়ে কাজ করেছেন। আমার জন্য বাড়তি ভালো লাগার কারণ এই সিনেমার নায়ক ইমতিয়াজ বর্ষণ। ‘ঊনপঞ্চাশ বাতাস’র পর বিরতী না দিয়ে ওর অভিনীত দ্বিতীয় সিনেমা মুক্তি পেতে যাচ্ছে- এটা আনন্দের। শিল্পীদের সবাই খুব ভালো অভিনয় করেছেন।’

অসম্ভব প্রতিভাবান ও সংগ্রামী নারী চন্দ্রাবতীর জীবনের একটি গল্প। চন্দ্রাবতীর জীবনী দেখানোর সঙ্গে সঙ্গে সিনেমায় ওই সময়ের সামাজিক বিভিন্ন প্রেক্ষাপট, ঘটনা এবং পারফরম্যান্স, স্টাইল উঠে এসেছে বলে জানিয়েছেন নির্মাতা।

এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন দিলরুবা দোয়েল এবং চন্দ্রাবতীর প্রেমিক জয়ানন্দের চরিত্রে অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ। এ ছাড়া আরও অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, মিতা রহমান, গাজী রাকায়েত, আরমান পারভেজ মুরাদ, নওশাবা আহমেদ, জয়িতা মহলানবিশ প্রমুখ।

জাজ মাল্টিমিডিয়ার পরিবেশনায় সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। 

ঢাকা/রাহাত সাইফুল

সর্বশেষ

পাঠকপ্রিয়