ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘পুষ্পা’র বাংলা ভার্সনে গানে কণ্ঠ দিলেন ঢাকার সিঁথি (ভিডিও)

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২১, ২১ মে ২০২২   আপডেট: ১৫:৩০, ২১ মে ২০২২
‘পুষ্পা’র বাংলা ভার্সনে গানে কণ্ঠ দিলেন ঢাকার সিঁথি (ভিডিও)

বহুল আলোচিত দক্ষিণ ভারতীয় সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। এই সিনেমার ‘সামি’ গানটি ব্যাপক জনপ্রিয়। নতুন খবর হলো সিনেমাটির বাংলা ভার্সন হচ্ছে। সেখানে এই গানে কণ্ঠ দিলেন ঢাকার শিল্পী সিঁথি সাহা। 

গতকাল ২০ মে ‘পুষ্পা: দ্য রাইজ’ এর অফিসিয়াল মিউজিক লেবেল আদিত্য মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হয়। এতে আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানার সঙ্গে রয়েছে সিঁথি সাহার রেকর্ডিং দৃশ্য।

‘সামি’ নামের বাংলা গানটির কথা লিখেছেন রাজিব দত্ত। দেবীশ্রী প্রসাদের সংগীত পরিচালনায় তামিল ভাষার মূল গানটি গেয়েছেন মৌনিকা।এরপর হিন্দি ভাষায় গেয়েছেন সুনিধি চৌহান। এ প্রসঙ্গে সিঁথি বলেন, ‘আমি আসলে প্রস্তুত ছিলাম না কাজটির জন্য।গানটির হিন্দি ভার্সন সুনিধি গেয়েছেন।আর বাংলার জন্য আমার কণ্ঠ পছন্দ করেছেন। আমি শুধু ডাক পেয়ে কাজটা প্রপারলি করার চেষ্টা করেছি।গত মাসে (২১ এপ্রিল) ‘দিদি নাম্বার ওয়ান’-এর আমন্ত্রণে কলকাতা যাই।তখনই গানটির রেকর্ডিং করি।জানি না কতটা পারফেক্ট গাইতে পেরেছি। কারণ, গানটি একদিকে বিশ্বজুড়ে অসম্ভব জনপ্রিয়, অন্যদিকে আমার আগে এটি হিন্দিতে গেয়েছেন সুনিধির মতো শিল্পী।তবে গানটি প্রকাশের পর সাড়া ভালোই পাচ্ছি।’

তামিল ও হিন্দির পর সিঁথি সাহার কণ্ঠসহ ‘পুষ্পা: দ্য রাইজ’-এর বাংলা ভার্সন উন্মুক্ত হবে শিগগিরই। দক্ষিণ ভারতের লাল চন্দন কাঠের চোরাচালান নিয়ে এর কাহিনি গড়ে উঠেছে। সিনেমাটির আয় ৪শ’ কোটি রুপি ছাড়িয়েছে বলে জানা যায়।

‘সামি’ বাংলা গানটি দেখতে ক্লিক করুন এখানে

ঢাকা/রাহাত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়